সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আওয়ামী লীগের দুই প্রার্থীর বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত

ডেইলি সিলেট ডেস্ক ::

সাংবাদিক পেটানো ও নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে আওয়ামী লীগের দুই প্রার্থী চট্টগ্রাম-১৬ আসনের মোস্তাফিজুর রহমান চৌধুরী ও ঝিনাইদহ-১ আসনের আব্দুল হাইয়ের বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

রোববার (২৪ ডিসেম্বর) নির্বাচন কমিশনের আইন শাখার যুগ্মসচিব মো. মাহবুবার রহমান সরকার এ তথ্য জানান।

তিনি জানান, ঝিনাইদহ-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান এমপি আব্দুল হাই এবং চট্টগ্রাম-১৬ আসনের আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত দিয়েছে কমিশন। এর মধ্যে আব্দুল হাইয়ের বিরুদ্ধে দুটি ঘটনায় পৃথক পৃথক মামলার সিদ্ধান্ত এসেছে। উপজেলা ও জেলা নির্বাচন কর্মকর্তাদের উনার বিরুদ্ধে মামলা করতে বলা হয়েছে। এ ছাড়া, মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধেও মামলা করার সিদ্ধান্ত এসেছে। উনার বিরুদ্ধে সাংবাদিকদের উপর হামলার অভিযোগ এসেছে। আগামীকাল আইন শাখা থেকে আমাদের জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তাদের উনার বিরুদ্ধে মামলা করার জন্য চিঠি লিখব।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি যতটুকু জানি— বরগুনা-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান এমপি ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে ব্যক্তিগতভাবে কৈফিয়ত তলবের জন্য ইসিতে ডাকা হবে। তবে উনাকে কবে তলব করা হবে, সে বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। আগামীকাল এ বিষয়ে সিদ্ধান্ত হবে।

কুমিল্লা-৬ আসনের আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান এমপি আ ক ম বাহাউদ্দীন বাহার প্রসঙ্গে এই যুগ্মসচিব বলেন, উনার বিরুদ্ধে রিপোর্ট এসেছে। উনার বিরুদ্ধে দুইটা তদন্ত কমিটি হয়েছিল। কোনটার রিপোর্টই আমাদের কাছে আনুষ্ঠানিকভাবে আসেনি। তবে আমি জানতে পেরেছি— রিপোর্টগুলো আমাদের কাছে চলে এসেছে।

এদিকে বাহাউদ্দীন বাহারের বিরুদ্ধে সাংবাদিক নির্যাতনের বিষয়টি তদন্ত রিপোর্টে উঠে এসেছে বলে জানিয়েছে ইসি সূত্র।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: