সর্বশেষ আপডেট : ১৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নির্বাচনে সাংবাদিকদের নিরাপত্তা নিয়ে যা বললেন ইসি রাশেদা

ডেইলি সিলেট ডেস্ক ::

বিগত দুইটি জাতীয় নির্বাচন ও বেশ কিছু স্থানীয় সরকার নির্বাচনে গণমাধ্যমকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এবারের দ্বাদশ জাতীয় নির্বাচনের আগেও প্রশ্ন উঠেছে, নির্বাচনের দিন গণমাধ্যমকর্মীদের নিরাপত্তা নিয়ে। এমন পরিস্থিতিতে গণমাধ্যমকর্মীদের আশ্বস্ত করে নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন, গণমাধ্যমের কাউকে যদি কেউ ভয়ভীতি দেখায়, সামগ্রী কেড়ে নেয় বা ক্ষতি করে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে পাবনা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী পাবনার ৫টি আসনের প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ইসি রাশেদা বলেন, আমরা নির্বাচন কমিশন চাই, এবারের নির্বাচন একটা অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ অংশগ্রহণমূলক করতে। সেই লক্ষ্যে কাজ করছে কমিশন। প্রার্থীদের সেই বার্তাই দেয়া হচ্ছে। যাতে তারা ভোটারদের নির্ভয়ে ভোট কেন্দ্রে নিয়ে আসেন। ভোট নিয়ে সংশয়ের কোনও কারণ নেই। আমরা কথায় নই, কাজে বিশ্বাসী।

তিনি বলেন, ভোট নিয়ে মানুষের অনীহা দূর করে তাদের ভোট কেন্দ্রে আনার দায়িত্ব প্রার্থীদের। আর ভোটাধিকার প্রয়োগ নিশ্চিত করার দায়িত্ব আমাদের। ভোটারদের আশ্বস্ত করতে চাই আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে আসবেন এবং নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। কেউ হুমকি দিলে বাধা দিলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মতবিনিময় সভায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার দেলোয়ার হোসেন, রাজশাহী বিভাগীয় উপ মহা-পুলিশ কমিশনার আনিসুর রহমান, পাবনার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও প্রার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে জেলার প্রিজাইডিং কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় সভায় যোগ দেন নির্বাচন কমিশনার।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: