সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রেমিকার মৃত্যুতে দায় স্বীকার করলেন পুষ্পা অভিনেতা

ডেইলি সিলেট ডেস্ক ::

প্রেমিকার মৃত্যুতে নিজের দায় স্বীকার করলেন দক্ষিণী সিনেমা পুষ্পা’য় আল্লু অর্জুনের সহশিল্পী হিসেবে অভিনয় করা অভিনেতা জগদীশ ভাণ্ডারি। সম্প্রতি প্রেমিকাকে আত্মহত্যার প্ররোচনা দেয়ার অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, জগদীশের ২৯ বছরের প্রেমিকা নিজ বাড়িতেই আত্মহত্যা করেন। তার মৃত্যুর পর জগদীশের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তার বাবা।

তিনি অভিযোগে উল্লেখ করেন, মৃত প্রেমিকাকে বারবার হুমকি ও অপদস্থ করতেন জগদীশ ভাণ্ডারি। তার হেনস্থা, অত্যাচার, মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে নিজেকে শেষ করে দিয়েছেন প্রেমিকা।

ব্ল্যাকমেইল ও আত্মহত্যার প্ররোচনার দায় স্বীকার করে জগদীশ পুলিশকে বলেছেন, আমার সঙ্গে দূরত্ব তৈরি করার পর মেয়েটিকে আমি হুমকি দিয়েছি। কারণ সে অন্য ছেলের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছিল, যা আমি সহ্য করতে পারিনি। আমার কাছে ফিরে আসার জন্য ছবিগুলো ব্যবহার করে ব্ল্যাকমেইল করেছি।

জানা গেছে, জুনিয়র এক নারী আর্টিস্টের সঙ্গে কয়েক বছর সম্পর্কে ছিলেন জগদীশ। তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার কারণে ব্যক্তিগত ছবি দিয়ে প্রেমিকাকে ব্ল্যাকমেইল করতেন জগদীশ। এসব ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে দেয়ার হুমকি দিতেন তিনি। এরই জেরে গত ২৯ নভেম্বর আত্মহত্যা করেন তার প্রেমিকা। পরে ওই নারীর বাবা ইন্ডিয়ান পেনাল কোড ১৭৪ ধারায় জগদীশের বিরুদ্ধে মামলা করেন। পুলিশের তদন্তে প্রমাণ উঠে আসায় পুলিশ জগদীশকে গ্রেপ্তার করে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: