সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রেমিকের কাছে বয়স লুকানোয় পুলিশকে জরিমানা দিলেন তরুণী!

ডেইলি সিলেট ডেস্ক ::

বয়স নিয়ে কথা বলতে একেবারেই পছন্দ করেন না বেশির ভাগ নারী। প্রকৃত বয়স আড়ালেই রাখতে চান অনেকে। কিন্তু প্রেমিকের কাছ থেকে নিজের বয়স লুকোতে গিয়েই পুলিশের হাতে ধরা পড়লেন এক তরুণী। চীনের বাসিন্দা ওই তরুণী এখন জেলে।

সূত্রের খবর, প্রেমিকের থেকে ওই তরুণী ১৭ বছরের বড়। কিন্তু সে কথা প্রেমিকের থেকে লুকিয়ে রেখেছিলেন তিনি। কিছু দিন আগেই জাপানে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেন দুজনে। কিন্তু পাশাপাশি চিন্তায় পড়ে যান তরুণী। পাসপোর্টে তার আসল বয়স লেখা। সেটা প্রেমিকের চোখে পড়লেই তো তিনি ধরা পড়ে যাবেন। সেই সময় তার মাথায় আসে দ্বিতীয় পাসপোর্ট বানানোর কথা।

আসল পাসপোর্টে তার জন্মের সাল ছিল ১৯৮৪। ওটাই সঠিক তথ্য। কিন্তু প্রেমিককে তা জানতে দেওয়া যাবে না। তাই ৬৫০০ ইউয়ান খরচ করে (বাংলাদেশী টাকায় প্রায় ১ লাখ টাকা) একটা ভুয়া পাসপোর্ট বানান। নতুন পাসপোর্টে তার জন্মসাল বদলে গিয়ে হয় ১৯৯৬।

ভুয়া পাসপোর্ট সঙ্গে নিয়েই দুজন মিলে জাপান যাচ্ছিলেন। কিন্তু ওই তরুণী বুঝতে পারেননি তার জন্য বিপদ অপেক্ষা করছে। চেক ইনের সময় বিমানবন্দরে জাল পাসপোর্ট দেখাতেই ধরা পড়ে যান তিনি। শুল্ক দপপ্তরের কর্মীরা জাল পাসপোর্ট বানানোর অপরাধে ওই তরুণীকে গ্রেপ্তার করেন। ৩০০০ ইউয়ান অর্থাৎ বাংলাদেশী টাকায় প্রায় ৪৬ হাজার টাকা জরিমানাও হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: