সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঘূর্ণিঝড়ের আগেই বৃষ্টিতে ডুবলো চেন্নাই, ফ্লাইট বন্ধ

ডেইলি সিলেট ডেস্ক ::

ঘূর্ণিঝড় ‘মিগজাউম’ মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরের দিকে ভারতের অন্ধপ্রদেশ ও তামিলনাড়ুতে আছড়ে পড়তে পারে। তবে এর আগেই প্রবল বৃষ্টি শুরু হয়েছে তামিলনাড়ু, চেন্নাইয়ের বেশ কয়েকটি শহরে। এমনকি বৃষ্টির পানিতে তলিয়ে গেছে চেন্নাই বিমানবন্দর।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সোমবার (৪ ডিসেম্বর) ঘূর্ণিঝড় মিগজাউমের প্রভাবে সৃষ্ট প্রবল বৃষ্টির কারণে ২ ঘণ্টার জন্য বন্ধ করা হয়েছে চেন্নাই বিমানবন্দর। পরে স্থানীয় সময় সকাল সাড়ে ১১টা থেকে বিমানবন্দরের পরিষেবা পুরোপুরি বন্ধ করে দেয়া হয়। এর আগে ১২টি ফ্লাইট চেন্নাই থেকে বেঙ্গালুরুর কেম্পেগৌড়াতে পাঠিয়ে দেয়া হয়। বাতিল হয়েছে আরও চারটি আন্তর্জাতিক ফ্লাইট।

এদিকে ভারী বৃষ্টির পানিতে ডুবে গেছে চেন্নাই শহরের বিভিন্ন এলাকা। স্রোতে ভেসে গেছে বহু গাড়ি। একটি নতুন তৈরি হওয়া দেওয়াল ধসে ২ জন মারা গেছেন।

দেশটির আবহাওয়া অফিস জানিয়েছে, আগামীকাল মঙ্গলবার দুপুরে ঘূর্ণিঝড়টি দক্ষিণ অন্ধ্রপ্রদেশ হয়ে উত্তর তামিলনাড়ুর দিকে আছড়ে পড়তে পারে। সেখানে বাতাসের গতিবেগ ঘণ্টায় ১০০ কিলোমিটার পর্যন্ত হতে পারে। তবে তার আগেই ঘূর্ণিঝড়ের প্রভাবে অঞ্চলটিতে ব্যাপক বৃষ্টিপাত শুরু হয়েছে।

এছাড়াও উপকূলীয় জেলাগুলোতে দুর্গতদের সহায়তার জন্য অন্তত পাঁচ হাজার ত্রাণকেন্দ্র খোলা হয়েছে। রাজ্যের সার্বিক পরিস্থিতিতে নিবিড় নজর রাখছেন মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন।

এদিন ভোর থেকে ৩৪০ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। জরুরি প্রয়োজন ছাড়া বাইরে না বের হওয়ার নির্দেশ দিয়েছে চেন্নাই পৌর কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: