সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভারতের ৪৪টি স্কুলে বোমা হামলার হুমকি

ডেইলি সিলেট ডেস্ক ::

ভারতের বেঙ্গালুরু রাজ্যের ৪৪টি স্কুলে ই-মেইলের মাধ্যমে বোমা হামলার হুমকি দেয়া হয়েছে। এতে বলা হয়েছে, স্কুল চত্বরে বিস্ফোরক রাখা আছে।

শুক্রবার (১ ডিসেম্বর) সকালে স্থানীয় পুলিশের বরাত দিয়ে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

জানা গেছে, এমন মেইল পেয়েই সঙ্গে সঙ্গে তা পুলিশকে জানায় স্কুল কৃর্তৃপক্ষ। এরপরই ‘সন্দেহজনক বস্তুর’ খোঁজে স্কুলগুলোতে তল্লাশি চালাতে শুরু করেছে পুলিশ। তবে ওই ৪৪টি স্কুলে এখন পর্যন্ত কোনো ধরনের বিস্ফোরক পাওয়া যায়নি।

তবে এমন হুমকির পর চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এরইমধ্যে বেঙ্গালুরু পুলিশ সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছে। সমস্ত স্কুল থেকে ছাত্রছাত্রী, শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষাকর্মীদের সরিয়ে দিয়েছে। তবে কোথা থেকে কে বা কারা এই ধরনের হুমকি দিয়েছে তা এখনও স্পষ্ট নয়।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, কেউ মজা করে এই হুমকি ই-মেইল করেছে। বোমা নিষ্ক্রিয়কারী বাহিনীকে নিয়ে পুলিশ স্কুল চত্বরে চিরুনি তল্লাশি চালাচ্ছে। এখনও কোনও স্কুলে বোমা পাওয়া না গেলেও হুমকির বিষয়টি একেবারে উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী জি পারমেশ্বর বলেছেন, আমরা ইমেলের উৎসটি যাচাই করছি। আমরা এটিকে গুরুত্ব সহকারে নিচ্ছি। আমি এটিকে অগ্রাধিকার ভিত্তিতে পরীক্ষা করার জন্য পুলিশকে জানিয়েছি।

তিনি এক্স-এ লিখেছেন, বেঙ্গালুরু শহরের কিছু স্কুল আজ সকালে বোমার হুমকি ইঙ্গিত করে ইমেল পেয়েছে। নাশকতাবিরোধী এবং বোমা শনাক্তকরণ স্কোয়াডগুলিকে যাচাই ও নিশ্চিত করার জন্য পরিষেবাতে চাপ দেয়া হয়েছে। কলগুলি প্রতারণা বলে মনে হচ্ছে। তারপরেও ট্রেস করার সমস্ত প্রচেষ্টা করা হবে। গত বছরও বেঙ্গালুরুর বেশ কয়েকটি স্কুলে একই ধরনের হুমকি ই-মেইল এসেছিল। কিন্তু সেগুলোর সবকটিই পরে ভুয়া হুমকি বলে প্রমাণিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: