সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আমাদের একজন একজন করে মারবেন না

ডেইলি সিলেট ডেস্ক ::

আমার দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। এক ভাইকে পুলিশ ১ মাস গুম করে রাখার পর গ্রেপ্তার দেখিয়েছে। আমার পরিবার সদস্যদের গ্রেপ্তার-গুম-খুন করে আমাদের পরিবারকে সরকার তছনছ করে দিয়েছে। এক বছর আগে আমার ভগ্নিপ্রতিকে লক্ষীপুরে র‌্যাব গুলি করে মেরে ফেলে। তিনি বিএনপি করতেন, পরে আমরা ২০ লাখ টাকা ঘুষ দিলে টা দেয় র‌্যাব। তারা প্রথমে মরদেহ দিতে চায়নি। শেখ হাসিনাকে বলবো- যদি আমার এবং আমার পরিবারের বাঁচার অধিকার না থাকে তাহলে আমাদের সবাইকে এক সাথে মেরে ফেলুন। একজন একজন করে কষ্ট দিয়ে মারবেন না। আমরা বিএনপির রাজনীতি করে অপরাধ করেছি। আমরা পুরো পরিবার এখন মরতে চাই। কথা গুলো বলছিলো ঢাকা মহানগর বিএনপির নেতা লিয়ন হক ও রাজিব হাসানের বোন।

বিএনপির গুম-খুন-গ্রেপ্তার নেতাকর্মীদের স্বজনের প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন পরিবারের সদস্যরা। মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশে অনুষ্ঠিত হয়। সারাদেশে থেকে কয়েকশত স্বজনরা এ সমাবেশে হাজির হন।

ঢাকা মহানগর বিএনপি নেতা মুক্তিযোদ্ধা শেখ মনিরুজ্জামানের স্ত্রী বলেন, রাত দুইটা বাজে দরজা ভেঙে আমার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশকে কত আকুতি মিনতি করলাম নির্দোষ লোকটাকে না নিতে কিন্তু পুলিশ বাসায় ভাঙচুর করে নির্দয়ভাবে তাকে তুলে নিয়ে যায়।

জেলখানায় নিহত বিএনপি নেতা আবুল বাসারের স্ত্রী বলেন, আমার স্বামী হারানোর বিচার চাই। আমার সন্তানকে এতিম করেছে পুলিশ। স্বামীকে গ্রেপ্তার করে অমানবিক নিষ্ঠুর নির্যাতন করেছে, যার ফলে আমার স্বামীর মৃত্যু হয়। আমি স্বামী হত্যার বিচার চাই।

যুবদলের সিনিয়র সহ সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেনের স্ত্রী বলেন, আমরা কোথায় যাব! আমার স্বামীর মামলার বাদী পুলিশ। মামলা করলোও পুলিশ। সাক্ষী দিলও পুলিশ। এটা কেমন বিচার। আদালতে বিচারকের সামনে এমন অবিচারের প্রতিবাদ করলে বিচারক বলে ‘এখানে আইনের কথা বলবেন না।’

ঢাকা মহানগর বিএনপির নেতা আবদুল হাই ভুঁইয়া বলেন, আমার ৩ ছেলে ও এক ছেলের বউকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার করে অমানুষিক নির্যাতন করছে জেলে। তাদের দেখতে গেলেও আত্মীয় স্বজনকে আটকে থানায় হয়রানি করছে পুলিশ। আমি দেশে -বিদেশের বিবেকবান মানুষকে বলতে চাই- আমরা কিভাবে দিন কাটাচ্ছি একটু চিন্তা করুন।

মিনা আক্তার, ২০১৩ সালে গুম হওয়া বিএনপি নেতা কাউসার হোসেনের স্ত্রী বলেন, আমার সন্তানের বয়স ১৩ বছর, সে এখনো বুঝ হওয়ার পর বাবাকে দেখে নাই। যখন সে বলে ‘মা আমার বাবার মুখ কি আর দেখতে পারবো না? তখন আমার বুকটা ফেটে যায়।

সমাবেশে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেন, সরকার বাংলাদেশের ভোটাধিকারের পুনরুদ্ধারের জন্য আন্দোলনকারীদের বিরুদ্ধে এমন মাত্রায় দমন-পীড়ন চালাচ্ছে যে-ফিলিস্তিনের গাজার মতো মানবাধিকার-মানবিক বিপর্যয় চলছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: