সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভারতে কনসার্টে দেখতে গিয়ে পদদলিত হয়ে নিহত ৪

ডেইলি সিলেট ডেস্ক ::

ভারতে কেরালায় একটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কনসার্ট দেখতে গিয়ে পদদলিত হয়ে প্রাণ হারিয়েছেন চার শিক্ষার্থী। আহত হয়েছেন আরও অর্ধশতাধিক। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার সন্ধ্যায় কেরালার কোচিন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুসাট) এ ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন এ তথ্য জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে কেরালার স্বাস্থ্যমন্ত্রী ভিনা জর্জ জানিয়েছেন, দুইজন ছেলে ও দুইজন মেয়েকে মৃত অবস্থায় কালামাসারি মেডিকেল কলেজে নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় আরও ৬৪ শিক্ষার্থী আহত হয়েছেন। এর মধ্যে ৪৬ জনকে কালামাসারি মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। বাকি ১৮ জন প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।

এনডিটিভি জানিয়েছে, এদিন সন্ধ্যায় কোচিন সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইউনিভার্সিটির মুক্ত অডিটোরিয়ামে মিউজিক কনসার্টের আয়োজন করা হয়েছিল। মঞ্চে গাইতে উঠেছিলেন বিশিষ্ট গায়ক নিখিতা গান্ধী। সেই সময়ই বৃষ্টি শুরু হয়। তবে শিক্ষার্থীরা যেখানে দাঁড়িয়ে গান শুনছিলেন, সেখানে কোনো শেড ছিল না। ফলে বৃষ্টি থেকে বাঁচতে অডিটোরিয়ামের ছাদবেষ্টিত অংশে ঢোকার চেষ্টা করেন। তখনই পদপিষ্টের ঘটনাটি ঘটে। চাপাচাপি আর ধাক্কাধাক্কিতে দম বন্ধ হয়ে মৃত্যু হয় ওই শিক্ষার্থীদের।

এদিকে, এ ঘটনার পরপরই মন্ত্রীদের জরুরি সভা ডাকেন রাজ্যটির মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। এতে পরিস্থিতি আহতদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: