সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
রবিবার, ১২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাইডেনের ভুয়া উপদেষ্টাকে গ্রেপ্তারের প্রক্রিয়া ঠিক করা হবে: পররাষ্ট্রমন্ত্রী

ডেইলি সিলেট ডেস্ক ::

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের উপদেষ্টা পরিচয়ে বিএনপি কার্যালয়ে ব্রিফ করা ব্যক্তিকে গ্রেপ্তার করা উচিত।

তিনি বলেন, বাইডেনের উপদেষ্টা পরিচয় দেয়া ওই ব্যক্তি ‘ভুয়া’। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। সরকারের ঊর্ধ্বতনের সঙ্গে কথা বলে তাকে গ্রেপ্তার করার প্রক্রিয়া ঠিক করা হবে। জো বাইডেনের মতো মানুষ এমন আহাম্মককে উপদেষ্টা হিসেবে নিয়োগ দিতে পারেন কিনা সেটাও দেখার বিষয়।

রোববার (২৯ অক্টোবর) দুপুরে রাজারবাগ পুলিশ হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে গিয়ে সাংবাদিকদের তিনি একথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, যারা পুলিশের ওপর হামলা করেছে, তারা অমানুষ, অমানবিক। তাদের লজ্জা হওয়া উচিত। তাদের কঠোর বিচার হওয়া উচিত, যাতে অন্য কেউ এমন কাজ করার সাহস না পায়। তিনি বলেন, আবারও আগুন সন্ত্রাসের পথে বিএনপি-জামায়াত। রোববার হরতাল ডেকে সহিংসতা করছেন কর্মী সমর্থকরা। ডেমরায় গভীর রাতে বাসে দুর্বৃত্তের দেয়া আগুনে মারা গেছেন হেলপার। সকালে রাজধানীর বায়তুল মোকাররম ও মোহাম্মদপুরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয় বাস। উত্তরায় ভাঙচুর করা হয়েছে গাড়ি। নিক্ষেপ করা হয় ইটপাটকেলও।

এর আগে শনিবার মহাসমাবেশকে ঘিরে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের পর হঠাৎ নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন দলটির নেতা ইশরাক হোসেনসহ কয়েকজন। সেখানে একজন বিদেশি নাগরিকও বক্তব্য রাখেন। মিয়ান আরাফি নামে ওই ব্যক্তি নিজেকে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের নির্বাচনী উপদেষ্টা হিসেবে পরিচয় দেন। সন্ধ্যায় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের সঙ্গে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ওই ব্যক্তির সংবাদ সম্মেলনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে হৈ চৈ সৃষ্টি হয়। বিএনপির সমাবেশ ও সংঘাত ঘিরে যুক্তরাষ্ট্র দূতাবাসের প্রতিনিধিদল ওই এলাকা পরিদর্শন করেছে বলে খবর ছড়িয়ে পড়ে।

তবে এ খবর নাকচ করেছে যুক্তরাষ্ট্র দূতাবাস। শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় এ বিষয়ে জানতে চাইলে যুক্তরাষ্ট্র দূতাবাসের মুখপাত্র স্টিফেন ইবেলি গণমাধ্যমকে বলেন, এ ধরনের তথ্য পুরোপুরি অসত্য।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: