সর্বশেষ আপডেট : ২৩ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আবারও মেসির জাদু, ফাইনালে মায়ামি

ডেইলি সিলেট ডেস্ক ::
লিগস কাপে শিরোপা জয়ের রেশ না কাটতেই লিওনেল মেসি ও মায়ামির সামনে হাতছানি দিচ্ছে আরও এক শিরোপা। যুক্তরাষ্ট্রের ঐতিহ্যবাহী ইউএস ওপেন কাপের সেমিফাইনালে সিনসিনাটিকে হারিয়ে ফাইনালে টিকিট নিশ্চিত করেছে টাটা মার্টিনোর শিষ্যরা।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বাংলাদেশ সময় ভোর ৫টায় মুখোমুখি হয় দুই দল। ফাইনালে ওঠার লড়াইয়ে নির্ধারিত সময়ে ২–২ গোলে সমতা হলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। অতিরিক্ত সময়েও ম্যাচ ৩-৩ গোলে সমতায় শেষ হয়। এরপর টাইব্রেকারে সিনসিনাটিকে ৫-৪ গোলে হারিয়ে প্রথমাবের মতো ইউএস ওপেন কাপের ফাইনাল নিশ্চিত করে মেসির মায়ামি।

পুরো যুক্তরাষ্ট্রের লিগেই শীর্ষ দল সিনসিনাটি। মায়ামির বিপক্ষে ম্যাচের শুরু থেকেই প্রভাব বিস্তার করে ক্লাবটি। ম্যাচের ১৮তম মিনিটেই লুসিয়ানো অ্যাকোস্তার এগিয়ে যায় তারা। প্রথমার্ধ শেষে ১-০ গোলে এগিয়ে থাকে ওহাইওর ক্লাবটি।

বিরতি থেকে ফিরে ৫৩তম মিনিটে ব্রান্ডন ভাসকুয়েজের গোলে ২–০ নিজেদের অবস্থান শক্ত করে সিনসিনাটি। তবে তখনও মেসির জাদু দেখানো বাকি। ম্যাচের বয়স যখন ৬৮ তখন মেসির অ্যাসিস্টে গোল করে লিওনার্দো কাম্পানার। এতে ব্যবধান কমে মায়ামির।

৯০তম মিনিটে ফের মেসির অ্যাসিস্টে কাম্পানার আবারও গোল। ম্যাচ ফিরে সমতায়। অতিরিক্ত সময়ের ৯৩ মিনিটে বেঞ্জামিন ক্রেমাশির পাস থেকে বক্সের ভেতর থেকে নেয়া শটে গোল করে মায়ামিকে ৩–২ গোলে এগিয়ে দেন জোসেফ মার্টিনেজ। কিন্তু নাটকীয় এই ম্যাচে শেষ অঙ্কের চিত্রনাট্য তখনও শেষ হয়নি।

অতিরিক্ত সময়ে দ্বিতীয়ার্ধের ১১৪ মিনিটে বক্সের ভেতর থেকে বল ‘ক্লিয়ার’ করতে পারেননি মায়ামির ডিফেন্ডার। আর তাতেই ডান পায়ের বাঁকানো শটে গোল করে ম্যাচের স্কোর ৩–৩ করেন সিনসিনাটির জাপানি অ্যাটাকিং মিডফিল্ডার ইয়ুয়া কুবো।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: