সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
রবিবার, ১৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজনীতিতে চ্যালেঞ্জ মোকাবিলার সময় এসেছে: কাজী মামুন

ডেইলি সিলেট ডেস্ক ::
বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ বলেছেন, জাতীয় রাজনীতিতে চ্যালেঞ্জ মোকাবিলার সময় এসেছে। তাই সাংগঠনিক শক্তি নিয়ে নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, শিগগিরই অনুষ্ঠিত হবে জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন। আর এর পরপরই অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। তাই এই দুটো চ্যালেঞ্জ মোকাবিলায় এখনই আপনাদের প্রস্তুতি নিতে হবে।

রোববার দুপুরে রাজধানীর গুলশানে বিরোধী দলীয় নেতার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় ভ্যার্চুয়ালি যুক্ত হয়ে বিরোধী দলীয় নেতার মূখপাত্র এসব কথা বলেন।

এসময় কাজী মামুন বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের সাক্ষাৎ প্রসঙ্গে যারা বিভ্রান্তি ছড়াচ্ছেন, তাদের বিষয় দলীয় নেতাকর্মীদের সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি বলেন, আগামী নির্বাচন ও আসন্ন অধিবেশনের আগে সংসদ নেতা ও বিরোধী নেতা সাংবিধানিক সরকার ব্যবস্থা নিয়ে আলাপ আলোচনা করেছেন। এতে যারা ষড়যন্ত্রের গন্ধ খুঁজছেন, তারা নিজেরাই আগুন সন্ত্রাসীদের সঙ্গে হাত মেলাতে প্রস্তুতি নিচ্ছেন।

কাজী মামুন আরও বলেন, ভারত আমাদের বন্ধু রাষ্ট্র। ভারতে দর্শনীয় স্থানের অভাব নেই। যারা স্ত্রী ও তারেক রহমানে ঘনিষ্ঠ সহচরদের নিয়ে ভারত ভ্রমণকে রাজনীতির মাপকাঠি মনে করছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই, সাংবিধানিক ধারা মেনেই অনুষ্ঠিত হবে আগামী জাতীয় নির্বাচন। আর নির্বাচনকালীন সরকার হবে সংসদে প্রতিনিধিত্বকারী দলের সদস্যদের নিয়ে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এরশাদপুত্র রাহগীর আল মাহী সাদ এরশাদ। এছাড়াও সভায় আরও বক্তব্য রাখেন বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ, জাপা নেতা অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙা প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: