সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শিমলায় মন্দির ধসে ৯ জনের প্রাণহানি

ডেইলি সিলেট ডেস্ক ::
ভারতের হিমাচল প্রদেশের শিমলায় একটি মন্দির ধসে পড়ে ৯ জনের প্রাণহানি হয়েছে। এ ছাড়া ধ্বংসস্তুপে বহু মানুষ আটকা পড়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। সোমবার শিমলার সামার হিল এলাকার একটি শিব মন্দিরে উপাসনার জন্য ভিড় জমান পুণ্যার্থীরা। এ সময় মন্দিরটিতে প্রায় ৫০ জন উপস্থিত ছিলেন। দেশটির সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

মন্দিরে ধসের বিষয়টি নিশ্চিত করেছেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিং শিখু। হতাহতদের পরিবারগুলোকে সহায়তায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন তিনি।

মন্দিরের ধ্বংসস্তুপে ১৫ থেকে ২০ আটকা থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ধ্বংসাবশেষে উদ্ধার অভিযান চালাচ্ছে স্থানীয় প্রশাসন। হিমাচল প্রদেশে ভারী বৃষ্টিপাতে আরও ২১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। গত প্রায় দুই মাসের প্রবল বৃষ্টিতে আকস্মিক বন্যা, ভূমিধস ও সড়ক দুর্ঘটনায় রাজ্যটিতে এ পর্যন্ত আড়াইশ জনের বেশি মানুষের প্রাণহানি হয়েছে।

ভারী বৃষ্টির কারণে ধস নেমেছে একাধিক রাস্তায়। বর্তমানে হিমাচল জুড়ে দুটি মহাসড়কসহ সাড়ে ৪০০টি রাস্তা বন্ধ রয়েছে। পুরোপুরি ক্ষতিগ্রস্ত হয়েছে সহস্রাধিক ঘরবাড়ি। আর আংশিক ক্ষতি হয়েছে ৭ হাজারের বেশি। এ ছাড়া বিদ্যুৎহীন বহু গ্রাহক।

বৃষ্টির প্রকোপ এখনই কমার কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছে স্থানীয় আবহাওয়া দপ্তর। দেরাদুনের আঞ্চলিক আবহাওয়া কেন্দ্রের পক্ষ থেকে বলা হয়েছে, আগামী দুই থেকে তিনদিন ভারী বৃষ্টি হবে। ইতিমধ্যেই রাজ্যজুড়ে সতর্কতা জারি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: