সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৫ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মামলা না করে ফিরে গেলেন হিরো আলম

ডেইলি সিলেট ডেস্ক ::
বিএনপির সিনিয়র নেতা রুহুল কবির রিজভীর বিরুদ্ধে অশিক্ষিত, পাগলসহ বিভিন্ন ধরনের মানহানিকর বক্তব্য দেয়ার অভিযোগ করেছেন আলোচিত ইউটিউবার আশরাফুল আলম (হিরো আলম)। অভিযোগ নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যাল‌য়ে (ডিবি) প্রায় তিন ঘন্টা অবস্থান শেষে আদালতে যান মামলা করতে। কিন্তু মামলা না করে আদালত থেকে ফিরে গেলেন তিনি।

রোববার ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে (ডিবি) অভিযোগের পর মামলা করতে বিকেল ৩টার দিকে ঢাকার আদালতের উদ্দেশে আসেন হিরো আলম। তবে আদালতে না এসে ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে অবস্থান নেন। গাড়ির ভেতরে বসেছিলেন তিনি। সেখানে তার আইনজীবীও যান। আইনজীবীর সঙ্গে মামলার বিষয়ে পরামর্শ করেন। পরে সেখান থেকে চলে যান হিরো আলম।

এসময় হিরো আলম বলেন, আজ কিছু বলতে চাইছি না। কোন কোর্টে মামলা করতে চান– জানতে চাইলে বলেন, এখনো সিদ্ধান্ত হয়নি। এদিকে যে গাড়িতে করে হিরো আলম আসেন সেই গাড়ির নম্বর প্লেটের জায়গায় সাদা কাগজ মোড়ানো দেখা গেছে।

এর আগে রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ডিবি কার্যালয়ে যান হিরো আলম। দুপুর সোয়া ২টার দিকে ডিবি কার্যালয় থেকে বের হয়ে তিনি সাংবাদিকদের বলেন, বিএনপির সিনিয়র নেতা রুহুল কবির রিজভী আমাকে অশিক্ষিত বলে গালিগালাজ করেছিল। কোনো রাজনৈতিক দলের লোক কাউকে অর্ধ-পাগল কিংবা অশিক্ষিত বলতে পারে না। আমি তিনবার নির্বাচন করেছি। আমি যদি অর্ধ-পাগল হই তাহলে নির্বাচন কমিশন আমাকে যাচাই-বাছাই করে নির্বাচন করতে দিয়েছে, কোনো পাগলকে নির্বাচন করতে দেয়নি।

তিনি বলেন, আমি অশিক্ষিত। কিন্তু তার দলের নেত্রী কিন্তু এইট পাস। অশিক্ষিত পাগল বলে আমার সম্মানহানি করেছে।

হিরো আলম বলেন, সবাই মনে করে আমি বিএনপির লোক। বিএনপির লোক আমাকে নিয়ে কথাবার্তা বলেছে। তারা একটা লোককে নিয়ে হেয় করে কথা বলেছে। অনেকেই নীচু করে, অপমান করে, তুচ্ছ করে আমার সম্পর্কে কথা বলে। জাতীয় পার্টির লোকও আমাকে হেয় করে কথা বলেছে।

তিনি বলেন, আমি ডিবিতে অভিযোগ দিয়েছি। কিন্তু এখানে এই বিষয়ে কোনো মামলা করা যায় না। তাই কোর্টে যাব মামলা করার জন্য। আমি এখনই যাবো। কোনো সম্মানিত লোক কাউকে পাগল ছাগল বলে অপমান করতে পারে না।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: