সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আজ তামিম-বিসিবির বিশেষ বৈঠক

ডেইলি সিলেট ডেস্ক ::
বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক হিসেবে তামিম ইকবালের ভবিষ্যৎ নিয়ে বৃহস্পতিবার এই ক্রিকেটারের সঙ্গে এক বৈঠকে বসবে ক্রিকেট বোর্ড। আসন্ন এশিয়া কাপে টাইগারদের নেতৃত্ব কে দেবেন তাও নির্ধারিত হবে এই সভায়। ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস ছাড়াও সেখানে থাকবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তামিমের চাওয়াতে কঠোর গোপনীয়তায় অনুষ্ঠিত হবে এই বৈঠকটি।

তামিম-বিসিবি সভাপতির এই বৈঠকের দিকে তাকিয়ে আছেন নির্বাচকরাও। অধিনায়কত্ব ইস্যু সমাধানের পরই ঘোষণা করা হবে এশিয়া কাপের প্রাথমিক দল। এছাড়া বিশ্বকাপের দলেরও রূপরেখা হতে পারে চূড়ান্ত।

তামিম ও বিসিবির যৌথ সিদ্ধান্ত, বৈঠকটি হবে কঠোর গোপনীয়তার মধ্যে। বৈঠকের আগে এটি কোথায়, কখন অনুষ্ঠিত হবে এ বিষয়ে কাউকেই কিছু জানানো হবে না। তবে জানা গেছে, সভার পর সংবাদমাধ্যমকে ডেকে তামিমের সঙ্গে কী আলোচনা হলো, সেটা জানাবেন বিসিবির কর্মকর্তারা।

এর আগে, বুধবার গণমাধ্যমে বিসিবি সভাপতি বলেন, তামিমকে নিয়ে একটি কার্যক্রমের মধ্যে যেতে হবে। ওই কার্যক্রমটা কবে শুরু হবে, কবে শেষ হবে, কতদিন লাগবে, ওর কী মনে হয়, এইগুলো ওর সাথে আলাপ না করে বলাটা কঠিন। আমাদের সাথে বসেই ওর প্ল্যানটা বলবে। কয়েক দিনের মধ্যেই বসবো। যত তাড়াতাড়ি সম্ভব ওর প্ল্যানটা জানতে পারি ততই ভালো।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: