সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নির্বাচন কমিশনের সামনে এবি পার্টির বিক্ষোভ

ডেইলি সিলেট ডেস্ক ::
নির্বাচন কমিশনের সামনে বিক্ষোভ করেছে আমার বাংলাদেশ (এবি) পার্টি। পাশাপাশি নির্বাচন কমিশন বরাবর প্রতিবাদ লিপিও দিয়েছে দলচি।

সক্রিয়, কার্যকর ও নিবন্ধনের সকল শর্ত পূরণ করা রাজনৈতিক দল বাদ দিয়ে অপরিচিত, ভূঁইফোঁড়, অকার্যকর দলকে নিবন্ধন দেয়ার বিরুদ্ধে এ বিক্ষোভ করে দলটি।

সোমবার এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী ও দলের সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জুর নেতৃত্বে একটি প্রতিনিধিদল আগারগাঁও শেরাবাংলা নগরস্থ নির্বাচন কমিশন সচিবালয়ে যায়। তারা সেখানে একটি লিখিত প্রতিবাদলিপি প্রদান করেন।

এ সময় সোলায়মান চৌধুরী ক্ষোভ প্রকাশ করে বলেন, মাঠে ময়দানে সক্রিয়, কার্যকর এবং নিবন্ধনের সকল শর্ত পূরণ করা সত্ত্বেও এবি পার্টিসহ একাধিক রাজনৈতিক দলকে নিবন্ধন না দিয়ে অপরিচিত, ভূঁইফোঁড়, অকার্যকর দলকে নিবন্ধন দিয়ে নির্বাচন কমিশন চরমভাবে বিতর্কিত হয়েছে। আমরা আনুষ্ঠানিকভাবে নির্বাচন কমিশনের নিকট এরকম বৈষম্যমূলক, অনিয়মতান্ত্রিক সিদ্ধান্তের প্রতিবাদ জানাচ্ছি এবং এবি পার্টিসহ সক্রিয় ও কার্যকর দলগুলোর নিবন্ধন প্রদানের জোর দাবি জানাচ্ছি।

সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, আবেদনকারী ৯৩টি রাজনৈতিক দল হতে প্রথম পর্যায়ে ১২টি এবং অধিকতর যাচাই বাছাইয়ের পর ৪টি রাজনৈতিক দলকে ইসি চুড়ান্তভাবে বাছাই করে। সেই ৪টি দলের ১০ শতাংশ জেলা-উপজেলায় আবার পূণঃতদন্ত করা হয়। প্রতিটি স্তরের যাচাই বাছাইতে আইন ও নিয়মানুযায়ী এবি পার্টি যোগ্য বিবেচনায় শীর্ষস্থানে ছিল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: