সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১৩ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

ডেইলি সিলেট ডেস্ক ::
সিলেটে অনির্দিষ্টকালের জন্য ডাকা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছে বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন। সোমবার থেকে সিলেট-তামাবিল মহাসড়কে বাস চলাচল বন্ধ রাখার পর বুধবার (১২ জুলাই) সকাল ৬টা থেকে পুরো জেলায় ধর্মঘটের ডাক দিয়েছিল শ্রমিক সংগঠনটি।

তবে মঙ্গলবার (১১ জুলাই) রাতে সিলেট জেলা প্রশাসনের হস্তক্ষেপে ধর্মঘট প্রত্যাহার করেছেন সংগঠনটির নেতারা। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ময়নুল ইসলাম।

তিনি জানান, মানুষের ভোগান্তির কথা চিন্তা করে সিলেট জেলা প্রশাসনের আশ্বাসে আমরা ধর্মঘট প্রত্যাহার করেছি।

এর আগে মঙ্গলবার রাত ৮টার দিকে জেলা প্রশাসক মো. মজিবর রহমানের সঙ্গে বৈঠকে বসেন শ্রমিক নেতারা। জেলা প্রশাসক শ্রমিকদের দাবি পূরণের আশ্বাস দিলে ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন তারা।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের দরবস্ত এলাকায় বাস-ইজিবাইকের সংঘর্ষে ৫ জন নিহত হন। এ ঘটনার প্রতিবাদে বৃহত্তর জৈন্তার ১৭ পরগণার সালিশ সমন্বয় কমিটি জরুরি সভা ডাকে। সভায় সিলেট-তামাবিল মহাসড়কে বাসের অদক্ষ ও লাইসেন্সবিহীন চালকদের ছাঁটাই ও ফিটনেসবিহীন গাড়ি চলাচল বন্ধের দাবি জানানো হয়।

এরপর শনিবার জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদের নেতৃত্বে স্থানীয় কয়েকজন মহাসড়কে অবস্থান নিয়ে চলাচলকারী বাস চালকদের লাইসেন্স পরীক্ষা করেন। এ সময় তারা লাইসেন্সবিহীন চালকদের গাড়ি আটকে দেন। এ ঘটনার প্রতিবাদ ও চেয়ারম্যান কামাল আহমদকে গ্রেপ্তারের দাবিতে রোববার রাতে সিলেট-তামাবিল সড়কে ধর্মঘটের ডাক দেয় জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন। এতে সোমবার সকাল থেকে চরম দুর্ভোগে পড়েন এই সড়কের যাত্রীরা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: