সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রাথমিকের প্রধান শিক্ষককে লাঞ্ছিত, শিক্ষিকা বরখাস্ত

ডেইলি সিলেট ডেস্ক ::
পিরোজপুরের কাউখালীতে প্রাথমিকের প্রধান শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় সহকারী শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, পিরোজপুরের কাউখালী উপজেলার ১৪ নং মধ্য সোনাকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাদিরা কানিজকে গত ২১ মে পিরোজপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কুমারেশ চন্দ্র গাছি সরকারি কর্মচারী বিধিমালা ২০১৮ এর ১২ এ ১ উপধারা অনুযায়ী তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করেন।

জানা গেছে, গত ১৬ মে মঙ্গলবার দুপুরে মধ্য সোনাকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিলন কৃষ্ণ পালের কাছে ওই বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়ের জন্য প্রথম মূল্যায়ন পরীক্ষার আগের দিন ইংরেজী প্রশ্নপত্র দেখতে চান একই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাদিরা কানিজ।

প্রধান শিক্ষক এতে অস্বীকৃতি জানালে ১৭ মে বুধবার নাদিরা তার দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়েকে অন্যত্র ভর্তি করার জন্য ছাড়পত্র চেয়ে আবেদন করাকে কেন্দ্র করে প্রধান শিক্ষকের কথা-কাটাকাটি একপর্যায়ে শিক্ষিকার স্বামী মনিরুজ্জামান ওই দিন বিকালে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিলন পালের বাড়ি গিয়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন।

এ সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে উপজেলা শিক্ষা অফিসার অভিযোগটি তদন্ত করে। তদন্তে বলা হয়েছে সহকারী শিক্ষক নাদিরা কানিজের মদদে হয়েছে বলে প্রমাণিত হয়। একজন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিলন পালকে পরোক্ষভাবে শারীরিকভাবে লাঞ্ছিত করায় তিনি চরম অসদাচরণ করেছেন।

সহকারী শিক্ষক নাদিরা কানিজকে অসদাচরণের কারণে সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) অনুযায়ী ২১ মে হতে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। এই সময়ে তিনি বিধি মোতাবেক খোরাকি ভাতা পাবেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: