সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে মদপানের সময় অবরুদ্ধ প্রাথমিকের দুই শিক্ষক

ডেইলি সিলেট ডেস্ক ::
সুনামগঞ্জের তাহিরপুরে মদপানের সময় প্রাথমিক বিদ্যালয়ের দুই শিক্ষককে একটি অফিস কক্ষে সাময়িক অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে।
এ ব্যাপারে সুনামগঞ্জের তাহিরপুর বাজার বণিক সমিতির সহ-সভাপতি আশরাফ উদ্দিন রাজু জানান, উপজেলার চিকসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোপেশ দেবনাথ ও সাহেবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সঞ্জয় কুমার দে মাঝেমধ্যেই তাহিরপুর বাজার বণিক সমিতির অফিস ঘরে বসে মদ্যপান করেন।

তিনি আরও জানান, বাজারের পাহারাদার আকরাম আলীর সহযোগিতায় রাতে অফিসের বাতি অফ করে তারা মদ্যপান করেন। অনেক সময় পাঁচ-ছয়জনকে একত্রে বসে মদপান করতে দেখা যায়।

আশরাফ উদ্দিন রাজু জানান, বিষয়টি সমিতির অফিস ঘরের আশপাশের ব্যবসায়ীরা জানতে পেরে গত শনিবার রাতে আমাকে অবহিত করেন। আমি বিষয়টি সমিতির সাধারণ সম্পাদক এরশাদ আলীকে অবহিত করেন।

পরে এরশাদ আলীর নির্দেশে মদপানের সময় অফিস কক্ষে তালা দিয়ে দুই শিক্ষককে অবরুদ্ধ করা হয়। পরে বাজারের ব্যবসায়ী ও শিক্ষকদের সুপারিশে অফিস কক্ষের তালা খুলে দুই শিক্ষককে অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত করে দেয়া হয়।

তিনি জানান, প্রতিদিন বাজারের ব্যবসায়ীরা পাহারাদারকে ১০০ টাকা দিতেন। এ ঘটনায় শনিবার রাতেই ব্যবসায়ীরা সর্বসম্মতিক্রমে বণিক সমিতির নিয়োগকৃত বাজার পাহারাদার আকরাম আলীকে চাকরি থেকে বরখাস্ত করেন।

এ বিষয়ে জানতে চাইলে সাহেবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সঞ্জয় কুমার দে বলেন, সমিতির অফিস ঘরে বসে তারা গল্প করছিলেন। মদ খাওয়ার বিষয়টি সঠিক নয়।

তাহিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হোসেন আহমদ তওফিক বলেন, বণিক সমিতির অফিস কক্ষে অবরুদ্ধ দুই শিক্ষককে বের করে আনার সময় আমি সেখানে ছিলাম। বিষয়টি শিক্ষকদের জন্য খুবই নিন্দনীয় হয়েছে।

তাহিরপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক এরশাদ আলী বলেন, বণিক সমিতির অফিস কক্ষে বসে দুই শিক্ষক মদপান করছিলেন। এ সময় অফিসকক্ষে তালা দিয়ে দুই শিক্ষককে কিছু সময়ের জন্য অবরুদ্ধ করা হয়।

তিনি আরও বলেন, শিক্ষকদের মদপানে সহযোগিতার অভিযোগে বাজার বণিক সমিতির পাহারাদার আকরাম আলীকে চাকরিচ্যুত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: