সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে সরকারের পাশে থাকার আহ্বান

প্রবাস ডেস্ক ::

কুয়েতে বাংলাদেশের দূতাবাসের উদ্যোগে গত বৃহস্পতিবার হোটেল ক্রাউন প্লাজায় বিভিন্ন দেশের কূটনীতিকদের সম্মানার্থে এক অভ্যর্থনা, নৈশভোজ ও কেক কাটা, দেশাত্মবোধক গান ও নৃত্যের মধ্য দিয়ে এটি অনুষ্ঠিত হয়।

কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামানসহ দূতাবাসের কর্মকর্তারা অতিথিদের অভ্যর্থনা জানান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুয়েত সরকারের পররাষ্ট্রবিষয়ক উপমন্ত্রী আয়াদ আল আতিবী।

এ সময় মোহাম্মদ আশিকুজ্জামান বলেন, ‘আমরা ধীরে ধীরে উন্নতির দিকে এগিয়ে যাচ্ছি, ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হতে চাই এবং স্মার্ট বাংলাদেশ গড়তে চাই সেই বার্তাটি আজকের এই অনুষ্ঠানে আগত বন্ধু দেশগুলোকে দিয়েছি।’ তিনি আরও বলেন, ‘আমাদের দেশে বিনিয়োগের পরিবেশ ও ১০০ ইকোনমিক জোনসহ অন্য ইনভেস্টমেন্ট সেক্টরের বিষয়ে তাদের সামনে তুলে ধরেছি। আমার বিশ্বাস দেশ সম্পর্কে আমরা যেভাবে উপস্থাপন করেছি তাদের অনেক ধারণা বৃদ্ধি পাবে এবং তারা হয়তো অনেকেই আগ্রহী হয়ে আমাদের দেশে বিনিয়োগ করতে যাবে।’

এ সময় রাষ্ট্রদূত প্রবাসীদের ধন্যবাদ জানিয়ে আরও বলেন, আপনাদের কষ্ট অর্জিত অর্থ রেমিট্যান্স আকারে পাঠাচ্ছেন। এটি আমাদের অর্থনীতির চাকাকে সচ্ছল রাখছে। এ সময় তিনি প্রবাসীদের সব সময় বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর অনুরোধ জানান।

অনুষ্ঠানে কুয়েতে বিভিন্ন মন্ত্রণালয়ের কর্মকর্তা, বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও কূটনীতিক, বাংলাদেশ মিলিটারি কন্টিনজেন্টের সদস্য, দেশ-বিদেশের সাংবাদিকসহ প্রবাসী সুধীজনেরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: