সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চেঙ্গিজের আয় ছাড়াল কোটির গন্ডি

ডেইলি সিলেট ডেস্ক ::

শুক্রবার মুক্তি পেয়েছে জিতের ছবি ‘চেঙ্গিজ’। প্রথমদিন থেকেই এই ছবি দেখতে হলে ভিড় জমিয়েছেন জিতের ফ্যানেরা। হলের বাইরে পড়েছে মালা, সিটিও পড়ছে হলে। তবে সে অর্থে প্রথমদিনে বিশেষ ব্যবসা করতে পারেনি এই ছবি। বাংলায় ছবি দেখতে ভিড় জমলেও যেহেতু বলিউডে সালমানের ছবি কিসি কা ভাই কিসি কি জানের সঙ্গে মুক্তি পেয়েছে এই ছবি, তাই ব্যবসায় অনেকটাই প্রভাব পড়েছে বলে বিশেষজ্ঞদের মতামত।

প্রথম দিন এই ছবির কালেকশন ছিল একদম মাত্র ৩৫-৪০ লাখ। প্রযোজনা সংস্থার তরফে ছবির কালেকশন প্রকাশ্যে আনা হয়নি। তবে জানা যাচ্ছে যে ‘চেঙ্গিজ’ ছবির দ্বিতীয় দিনের মোট আয় ৯৫ লাখ টাকা, যার মধ্যে হিন্দি ছবির আয় ৩৫ লাখ ও বাংলা ছবির আয় ৬০ লাখ অর্থাৎ দ্বিতীয় দিন একলাফে আয় বেড়েছে ১৭০ শতাংশ। সুতরাং সব মিলিয়ে দু-দিনে এই ছবির আয় দাঁড়িয়েছে ১ কোটি ৩০ লাখ টাকার আশেপাশে। সবমিলিয়ে দুদিনে এই ছবির আয় স্বস্তিজনক। যদিও এই ব্যাপারে এখনও কোনও মন্তব্য করেননি জিৎ।

চেঙ্গিজের গল্পের শুরু ১৯৭০ সালে। সেন্ট্রাল কলকাতা, ডক, ইস্ট কলকাতায় তখন ডনেদের রাজ। কিন্তু তারা কেউ ইতিহাস গড়তে পারেনি বা ইতিহাসের মোড় ঘোরাতে পারেনি, যে ইতিহাস বদলেছে সে হল জয়দেব সিং ওরফে চেঙ্গিজ। কেন জয়দেব থেকে চেঙ্গিজ হয়ে উঠল সে, যার বাবা ও মামা পুলিস সে কী করে হয়ে উঠল ড্রাগের ব্যবসায়ী সেই গল্পই লিখেছেন বলিউডের অ্যাকশন থ্রিলার স্পেশালিস্ট গল্পকার-পরিচালক নীরজ পাণ্ডে এবং রাজেশ গঙ্গোপাধ্যায়। বাংলা থেকে উত্তরপ্রদেশ এমনকী বাংলাদেশেও তার রাজ।

এই প্রথম একই দিনে বাংলা ও হিন্দি দুটি ভাষায় একসঙ্গে মুক্তি পেল কোনও বাংলা ছবি। নীরজ পাণ্ডের গল্প অবলম্বন করে তৈরি এই ছবির হাত ধরেই এবার বলিউডে পা রাখলেন জিৎ। প্রসঙ্গত, টলিউডে যেমন ইদ মানেই জিতের ছবি সেরকম বলিউডে ইদ মানেই সালমান খানের ছবি। চার বছর পর মুক্তি পেল সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছেন সালমান। সেই ছবি নিয়েও উত্তেজনা তুঙ্গে। অন্যদিকে বাংলার পাশাপাশি ঐ একইদিনে হিন্দিতেও মুক্তি পেল জিতের চেঙ্গিজ। বলিউডে এবার বাংলার সুপারস্টারের মুখোমুখি সালমান খান।

(https://garlandpediatricdental.com/)

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: