সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃত বেড়ে ২৮, নিখোঁজ ৬৫

পঞ্চগড়ের বোদা উপজে’লার করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় আরও পাঁচজনের ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে। এ নিয়ে মৃ’তের সংখ্যা দাঁড়াল ২৮ জনে। এখনো নি’খোঁজ রয়েছেন ৬৫ জন।

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বোদা থা’নার ওসি সুজন কুমা’র রায়।

সকালে করতোয়ায় দুটি, দিনাজপুরের খানসামা’র আত্রাই নদীতে একটি এবং আরও দুটি ম’রদেহ ভেসে ওঠে। পরে স্থানীয়রা দেখতে পেয়ে পু’লিশ ও ফায়ার সার্ভিসকে জানালে ম’রদেহগুলো উ’দ্ধার করা হয়। তবে তাৎক্ষণিকভাবে উ’দ্ধার করা ম’রদেহগুলোর নাম-পরিচয় জানা যায়নি।

তিনি বলেন, ভোর ৬টা থেকে রংপুর, কুড়িগ্রাম ও রাজশাহীর তিনটি ডুবুরি ইউনিট উ’দ্ধারকাজ করছে। ৩০ কিলোমিটার পর্যন্ত উ’দ্ধার অ’ভিযান পরিচালনা করা হবে। অ’তীত অ’ভিজ্ঞতা ও নদীর প্রবাহ দেখে মনে হচ্ছে, ভুক্তভোগীদের কেউ দুর্ঘ’টনাস্থলে নেই। তার পরও প্রত্যেক ভুক্তভোগীকে উ’দ্ধারে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে।

এদিকে এ ঘটনায় জরুরি তথ্যকেন্দ্র খোলা হয়েছে। তথ্যকেন্দ্রের তথ্যমতে, প্রতিনিয়ত নি’খোঁজ ব্যক্তির সংখ্যা বাড়ছে। সবশেষ তথ্যানুযায়ী, এখনো ৬৫ জন নি’খোঁজ রয়েছেন বলে জানা গেছে। এ ছাড়া দুর্ঘ’টনায় মৃ’ত ২৫ জনের নাম ও পরিচয় জানানো হয়েছে। তাদের মধ্যে ১২ নারী, আট শি’শু ও পাঁচ পুরুষ রয়েছেন। তাদের বাড়ি পঞ্চগড় জে’লার বোদা, দেবীগঞ্জ ও ঠাকুরগাঁও জে’লায়।

এর আগে রোববার পঞ্চগড়ের করতোয়া নদীতে নৌকা ডুবে শি’শু, নারীসহ ২৩ জনের ম’রদেহ উ’দ্ধার করা হয়। বোদা উপজে’লার মাড়েয়া ইউনিয়নের আউলিয়ার ঘাট এলাকায় এ দুর্ঘ’টনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মহালয়া পূজা উপলক্ষ্যে করতোয়া নদীতে নৌকা দিয়ে পার হচ্ছিলেন প্রায় ১০০-এর অধিক সনাতন ধ’র্মের মানুষ। নৌকাটি নদীর মাঝখানে গেলে মোড় নেওয়ার সময় ডুবে যায়। এ সময় উপস্থিত জনগণ প্রশাসনসহ স্থানীয়ভাবে উ’দ্ধার অ’ভিযান পরিচালনা করলে মোট ২৩ জনের মৃ’তদেহ উ’দ্ধার করা হয়। পরে হাসপাতা’লে মৃ’ত্যু হয় একজনের। এ ঘটনায় অনেকেই নি’খোঁজ রয়েছেন। বাকি লা’শ সকালে উ’দ্ধার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: