সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে স্কুলের খেলায় অংশগ্রহণ করতে গিয়ে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বরে পানিতে ডুবে রাফি আহমদ (১১) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৬টায় দিকে ইউনিয়নের কুড়া নদী থেকে এই শিক্ষার্থী লাশ জাল ফেলে উদ্ধার করা হয়।

নিহত রাফি আহমদ ভাদেশ্বর পশ্চিম ভাগ গ্রামের এনাম উদ্দিনের  ছেলে ও ভাদেশ্বর পশ্চিম ভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনির ছাত্র।

জানা যায়, প্রতিদিনের মত শনিবার সকালে রাফি স্কুলে যায়। সেখান থেকে খেলাধুলায় অংশগ্রহণ করার জন্য তাকে স্কুল কর্তৃপক্ষ মুড়ার কিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে যাওয়া হয়। এরপর সেখান থেকে বাড়ি ফেরার পথে সে সকলের অগোচরে কুড়া নদীতে পড়ে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় পরিবারের সদস্যরা ওই স্কুলের সামনের কুড়ানদী থেকে রাফির লাশ জাল ফেলে উদ্ধার করেন।

এ ব্যাপারে রাফির চাচা সহির উদ্দিন শরিফ বলেন, সকালে রাফি স্কুলে গেলে স্কুল ছুটি হয়ে পরেও সে বাড়ি ফিরে আসেনি। তার খবর জানতে বিকেল ৩টার দিকে স্কুলের প্রধান শিক্ষককে মুঠোফোনে কল দিলে তিনি জানান রাফি মুড়ার কিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে খেলাধুলায় অংশগ্রহণ করতে গেছে, চলে আসবে।

বিকেল ৪টা হয়ে যাওয়ার পরেও যখন রাফি বাড়িতে ফেরেনি, তখন আমরা ওই স্কুলে গিয়েও সেখানে তার খোঁজ পাইনি। অনেক খোঁজাখুঁজি করে এরপর বিকেল ৬টার দিকে স্কুলের সামনে থাকা কুড়া নদীতে জাল ফেলে তার লাশ উদ্ধার করা হয়। স্কুল কর্তৃপক্ষের অবহেলার কারণে আমার ভাতিজার মৃত্যু হয়েছে বলেও তিনি দাবি করেন।

শিশু রাফি আহমদের মর্মান্তিক সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই প্রধান শিক্ষক ও পিয়নের গাফিলতিকে মৃত্যুর কারণ হিসাবে আখ্যা দিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: