সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইউএনওর গাড়িচাপায় সাংবাদিক নিহত

নাটোরের সিংড়ায় উপজে’লা নির্বাহী কর্মক’র্তার গাড়ির সঙ্গে মুখোমুখি সং’ঘর্ষে মোটরসাইকেল আরোহী সোহেল আহমেদ জীবন (৩৩) নামে এক সাংবাদিক নি’হত হয়েছেন। সোমবার (৯ মে) সকাল সাড়ে ১০ টার দিকে এ দুর্ঘ’টনা ঘটে।

নি’হত জীবন সিংড়া পৌরসভা’র বালুয়া বাসুয়া মহল্লার মৃ’ত আ. জলিলের পুত্র। তিনি বন্দর স্কুল অ্যান্ড কলেজের তথ্য প্রযু’ক্তি বিভাগের শিক্ষক ও দৈনিক দুরন্ত সংবাদ পত্রিকায় সিংড়া উপজে’লা প্রতিনিধি। শিক্ষকতা ও সাংবাদিকতার পাশাপাশি তার কম্পিউটার ব্যবসা রয়েছে।

হাইওয়ে পু’লিশ ও স্থানীয় সাংবাদিকরা জানান, বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদ পত্রিকার সিংড়া প্রতিনিধি সোহেল আহমেদ জীবন সোমবার সকাল ১০টার দিকে সিংড়া শহর থেকে বন্দর এলাকায় যাচ্ছিলেন। এসময় সিংড়া উপজে’লার নিংঙ্গইনের পৌরসভা’র সীমানা পিলার এলাকায় পার্শ্ববর্তী নলডাঙ্গা উপজে’লা নির্বাহী কর্মক’র্তা সুখময় সরকারের সরকারি জীপ চাপা দেয়। এতে দুম’রে মুচরে যায় সাংবাদিক জীবনের মোটরসাইকেলটি। গুরুতর আ’হত হন সাংবাদিক জীবন। তাকে উ’দ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হলে সেখানে তার মৃ’ত্যু হয়।

ঝলমলিয়া হাইওয়ে থা’নার ওসি রেজওয়ানুল ইস’লাম জানান, দুর্ঘ’টনার খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘ’টনা কবলিত গাড়িটি উ’দ্ধার করে থা’নায় নিয়ে এসেছে। খবর পেয়ে নলডাঙ্গার ইউএনও সুখময় সরকার ও সিংড়ার ইউএনও সামিরুল ইস’লাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয় সাংবাদিক ও গোল-ই আফরোজ সরকারি কলেজের কয়েকজন শিক্ষার্থী এবং শিক্ষকরা জানান, নলডাঙ্গার ইউএনও’র স্ত্রী’ মানসী দত্ত মৌমিতা সিংড়া গোল-ই-আফরোজ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক। প্রতিদিনই তিনি স্বামীর সরকারি জিপ ব্যবহার করে কর্মস্থলে আসতেন। মাঝে মাঝে গাড়ি পরিবর্তনও হতো। একজন ইউএনও’র স্ত্রী’ কোন ক্ষমতাবলে সরকারি গাড়ী ব্যবহার করেন তা ত’দন্ত করে দেখা হোক।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই কলেজের এক শিক্ষক বলেন, শনিবার কলেজ খুললেও ঈদের ছুটির পর সোমবার প্রথম কলেজে আসেন ইউএনও’র স্ত্রী’। এসময় তিনি সরকারি গাড়ীতেই কলেজে আসেন। পরে তাকে কলেজে নামিয়ে দিয়ে চালক পাম্পে তেল নিতে যায়। এরপর সেখানেই দুর্ঘ’টনা ঘটে।

এ বিষয়ে নলডাঙ্গা উপজে’লা নির্বাহী অফিসার সুখময় সরকার তার সরকারি গাড়ি স্ত্রী’ ব্যবহারের বিষয়ে অস্বীকার করে বলেন, তার সরকারি গাড়িতে তেল তোলার জন্য ড্রাইভা’র মো. জুয়েল প্রায় নাটোর সদর এবং সিংড়াতে যায়। ওইদিন তেল নেওয়ার পথে এমন দুর্ঘ’টনা ঘটেছে। ঘটনার পরপরই আ’হতের চিকিৎসার জন্য সর্বাত্মক চেষ্টা করা হয়। কিন্তু দুঃখজনক হলেও সত্য তাকে বাঁ’চানো যায়নি। তবে ওই পরিবারের প্রতি পাশে থাকার কথা বলেন তিনি।

এবিষয়ে জে’লা প্রশাসক শামীম আহমেদ বলেন, আমি ছুটিতে বাহিরে রয়েছি। যতদুর শুনেছি ইউএনও’র গাড়ি তেল নিতে গিয়ে দুর্ঘ’টনা ঘটেছে। তাছাড়া সাংবাদিক জীবন ট্রাককে ওভা’রটেক করতে গিয়ে দুর্ঘ’টনার কবলে পড়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: