সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করো’না নেগেটিভ সার্টিফিকেট নিয়ে দেশে প্রবেশ করেই করো’না পজিটিভ মা-ছে’লে

ভা’রত থেকে করো’না নেগেটিভ সার্টিফিকেট নিয়ে দেশে প্রবেশ করেই করো’না পজিটিভ হয়েছেন মা-ছে’লে। গত এক সপ্তাহে বেনাপোল স্থলবন্দর হয়ে ভা’রত ফেরত ৭ বাংলাদেশি যাত্রী করো’না পজিটিভ হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে বেনাপোল ইমিগ্রেশনে র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় করো’না পজিটিভ শনাক্ত হয়েছেন ওই বাংলাদেশী মা-ছে’লে। অথচ ভা’রত থেকে ফেরার সময় করো’না নেগেটিভ সার্টিফিকেট এনেছিলেন তারা। ভা’রত থেকে ফিরে আসা মা-ছেল বেনাপোল ইমিগ্রেশনে প্রবেশে করতেই স’ন্দেহ হয় সেখানকার মেডিকেল টিমের। তদের নমুনা পরীক্ষা করা হলে পজিটিভ ধ’রা পড়ে।

রাতে পজিটিভ শনাক্ত যাত্রীদের কড়া নিরাপত্তায় যশোর সদর হাসপাতা’লের করো’না ইউনিটের রেড জোনে নিয়ে যাওয়া হয়। আ’ক্রান্ত যাত্রীরা খুলনা শহরের বাসিন্দা। চিকিৎসার জন্য মেডিকেল ভিসায় গত মাসে বেনাপোল দিয়েই ভা’রতে গিয়েছিলেন তারা।

বেনাপোল ইমিগ্রেশন স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার সুভাশিস রায় জানান, আ’ক্রান্ত যাত্রীরা ভা’রত থেকে করো’না নেগেটিভ সনদ নিয়ে বেনাপোল ইমিগ্রেশনে আসে। মেডিকেল টিম এ সময় মা ও ছে’লের শরীরের তাপমাত্রা পরীক্ষা করলে তা স’ন্দেহ’জনক মনে হয় তাদের।

পরে তাদের শরীর থেকে নমুনা নিয়ে র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় তারা করো’না পজিটিভ হিসেবে শনাক্ত হন। পরে তাদের যশোর সদর হাসপাতা’লের করো’না ইউনিটের রেড জোনে পাঠানো হয়। তবে তাদের শরীরে করো’নার নতুন ধরন ওমিক্রন আছে কিনা তা পরীক্ষা-নিরীক্ষার পরে নিশ্চিত সম্ভব বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: