সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রায় কোটি টাকা নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী

প্রবাস থেকে বাড়ি ফিরে স্বামী দেখেন ঘরে তালা। প্রায় কোটি টাকা নিয়ে উধাও স্ত্রী’! ঘটনাটি ঘটেছে নড়াইলের কালিয়া উপজে’লার সালামাবাদ ইউনিয়নের বিলবাউস গ্রামে।

সৌদি প্রবাসী মো. ইম’রল লস্কর বিলবাউস গ্রামের মৃ’ত ইয়ার আলী লস্করের ছে’লে। তার স্ত্রী’ ফাতেমা বেগম একই গ্রামের আলহাজ হাসেম শেখের মে’য়ে।

ইম’রুল বলেন, সৌদি আরব থেকে আজ রোববার সকালে বাড়িতে এসে দেখি গেটে তালা দেওয়া। পাশে আমা’র শ্বশুরবাড়ি। সেখানে গিয়ে আমা’র শ্বশুর আলহাজ হাসেম শেখ ও শাশুড়ি ভ্যাগা বেগমের কাছে স্ত্রী’র কথা জানতে চাইলে তারা বলেন, জানি না, কোথায় গেছে।

ইম’রুল লস্কর আরও বলেন, ২০০২ সালে ফাতেমা’র সঙ্গে আমা’র প্রে’ম হয়। পরে বিয়ে করি। ২০০৭ সালে আমি সৌদি আরবে যাই। সেখান থেকে আমি আমা’র স্ত্রী’র নামে দীর্ঘ ১৫ বছরে প্রায় কোটি টাকা পাঠাই। এ ছাড়া আমা’র নামে বাড়ি করার জন্য গ্রামে ১৩ শতক জমি ক্রয় করতে বলি। সেটাও তার নামে রেজিস্ট্রি করেছে। আমি এখন নিঃস্ব হয়ে গেছি। আমি এর বিচার চাই।

ইম’রুল লস্ককরের এই অবস্থা দেখে প্রতিবেশীরা ফাতেমা বেগমের বিচার চেয়ে মানববন্ধন করেছে। মানববন্ধনে বক্তব্য দেন, মো. মুজিবর মোল্য, লিটন লস্কর, আব্বাস লস্কর, মনিরুল লস্কর, মিজানুর লস্কর, লাভলী বেগম, শারমিন সুলতানা প্রমুখ।

প্রতিবেশী মুজিবর মোলা বলেন, কয়েকদিন বাড়ির বিল্ডিং ও সীমানা প্রাচীরের গেটে তালা দেওয়া দেখতে পাই। তিনি আরও বলেন, কালিয়ার চাদপুর গ্রামের কারেন্ট মিস্ত্রি কবিরের সঙ্গে তার একটা পর’কী’য়া স’ম্পর্ক গড়ে উঠেছিল। সম্ভবত তার কাছে চলে গেছে।

মহিলারা বলেন, আম’রা এই বেঈ’মান ফাতেমা বেগমের বিচার চাই, আপনাদের মাধ্যমে।

এ বিষয়ে ফাতেমা বেগমের কাছে জানতে ফোন করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। তার মা ও বাবা হাসেম মোল্যার কাছে জানতে চাইলে তারা বলেন, মে’য়ে কোথায় গেছে, আম’রা জানি না। তবে আমা’র মে’য়ের জামাই ইম’রুল তার নামে টাকা-পয়সা পাঠাত এবং বাড়ি কিনে দিয়েছে।

প্রায় কোটি টাকা কি না, জানতে চাইলে তারা বলেন, এত টাকা হবে কি না, জানি না।

এ বিষয়ে কালিয়ার থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. কনি মিয়া শেখ বলেন, লিখিত অ’ভিযোগ পেলে ত’দন্ত সা’পেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: