সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৪৯ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভ্রাম্যমাণ আদালতে তিন টিকটক মডেলের এক বছর করে জেল

ঝিনাইদহে মা’দক সেবনের সময় ৩ টিকট’ক মডেলকে গ্রে’প্তার করেছে পু’লিশ। এসময় তাদের প্রত্যেককে এক বছর করে জে’ল দিয়েছেন ভ্রাম্যমাণ আ’দালত। গ্রে’প্তারকৃতরা হলো শহরের পবাহাটি গ্রামের তোফাজ্জে’লের মে’য়ে টিকট’ক মডেল সাদিয়া আনজুম তুলি, পাগলাকানাই বাকা ব্রিজ এলাকার রিটুলের ছে’লে মো. সংগ্রাম (২২) ও গয়েশপুর গ্রামের আব্দুল মালেকের ছে’লে মো. সিয়াম হোসেন (২০)।

জানা গেছে শহরের গয়েশপুর মাস্টারপাড়া এলাকার একটি বাড়ি থেকে ম’দ্যপ অবস্থায় এবং ইয়াবা সেবনের সরঞ্জামাদিসহ আ’লোচিত টিকট’ক মডেল তুলিসহ তিন জনকে আ’ট’ক করেছে পু’লিশ। শুক্রবার রাতে সদর থা’নায় ভ্রাম্যমাণ আ’দালত বসিয়ে তাদের প্রত্যেককে এক বছর করে কারদ’ণ্ড প্রদান করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সদর থা’নার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্ম’দ সোহেল রানা জানান, মা’দক সেবনের সরঞ্জামাদিসহ তুলিসহ তিনজনকে আ’ট’ক করা হয়। আজ শনিবার তাদেরকে জে’ল হাজতে প্রেরণ করা হবে।
খোঁজ নিয়ে জানা যায়, গত বছর ৩ জুন রাতে ঝিনাইদহ শহরের মহিলা কলেজ পাড়ার একটি বাসা থেকে আ’পত্তিকর অবস্থায় টিকট’ক ও লাইকি মডেল তুলি ও আশিকুর রহমানকে আ’ট’ক করে পু’লিশ। পরে অ’নৈতিক কর্মকা’ণ্ডের অ’ভিযোগে আ’দালতে সোপর্দ করা হলে আ’দালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। কিন্তু এর কিছু দিন পর বের হয়ে আবারও তুলি মা’দক সেবন শুরু করে।

সদর থা’নার উপ-পরিদর্শক ও বর্তমান বেতাই ক্যাম্পের ইনচার্জ রফিকুল ইস’লাম জানান, গতবছর যখন তুলিকে আ’ট’ক করা হয়েছিল তখন পবহাটি, আরাপপুর, মহিলা কলেজ পাড়াসহ শহরের বিভিন্ন এলাকার কিছু তরুণ তরুণী এ ধরনের টিকট’কের নামে অসামাজিক কার্যকলাপ, মা’দক সেবন ও ব্যবসা’সহ অ’নৈতিক কর্মকা’ণ্ডে জড়িয়ে পড়ছিল। আমাদের কাছেও নিয়মিত এ ধরনের অ’ভিযোগ আসতে থাকে। এমনই অ’ভিযোগে তুলি ও আশিককে আ’ট’ক করেছিলাম।

শহরের মডার্ন মোড় নতুন ব্রিজ এলাকার বাসিন্দারা জানান, বিকেল হলেই প্রতিদিন তুলি তার দলবল নিয়ে নতুন ব্রিজে হাজির হয়। সড়কের মাঝখানে গানের সুরে সুরে নাচ করতে থাকে তারা। আবার সেটি টিকট’ক ভিডিও তৈরি করে। তাদের এ কাজের কেউ প্রতিবাদ করার সাহস পায় না। কিছু বললেই গায়ে হাত তুলতে উদ্যত হয়। আর অশ্লীল গালি দেয় তারা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: