সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রে’মিককে তুলে নিয়ে বিয়ে, স্ত্রী’র মা’মলায় কারাগারে স্বামী

ফিল্মি স্টাইলে তুলে নিয়ে প্রে’মিককে বিয়ে করার ঘটনায় ভাই’রাল হওয়া আ’লোচিত সেই তরুণী ইশরাত জাহান পাখি এবার স্বামী নাজমুল হাসানের বি’রুদ্ধে মা’মলা দিয়েছেন। এই মা’মলায় গত সোমবার পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ’দালতের বিচারক আশিকুর রহমান স্বামী নাজমুল হাসানকে কারাগারে পাঠিয়েছেন।

ইশরাত জাহান পাখির আইনজীবী মো. আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন। মা’মলার বরাত দিয়ে আইনজীবী আবুল কালাম আজাদ বলেন, নাজমুলকে জো’র করে বিয়ে করা হয়েছে- এমন অ’ভিযোগে বাদী ইশরাত জাহান পাখির বি’রুদ্ধে অ’পপ্রচার চালানো হয়।

প্রকৃতপক্ষে ইশরাত জাহান পাখির সঙ্গে নাজমুলের প্রে’মের স’ম্পর্কের সূত্র ধরে ২০২০ সালের ডিসেম্বরে ধ’র্মীয় মতে বিয়ে হয় এবং রাজধানীর মিরপুর এলাকায় দীর্ঘদিন ভাড়া বাসায় বসবাস করেন।

চলতি বছরের ২৭ সেপ্টেম্বর নাজমুল ও পাখির অসম্পূর্ণ কাবিননামা সম্পন্ন করতে রায়ের বাজারের একটি কাজি অফিসে গেলে দেনমোহর নিয়ে জটিলতা দেখা দেয়। পরে নাজমুল ও পাখি দ্বন্দ্বে জড়িয়ে পড়েন।

একপর্যায়ে নাজমুলকে অ’পহ’রণ করে বিয়ে করা হয়েছে- এমন অ’ভিযোগ এনে গত ৩ অক্টোবর পাখির বি’রুদ্ধে আ’দালতে মা’মলা করেন নাজমুল হাসান। পরে ১২ অক্টোবর যৌতুকের অ’ভিযোগ এনে ইশরাত জাহান পাখি স্বামী নাজমুল হাসান ও শ্বশুর-শাশুড়িকে আ’সামি করে পাল্টা মা’মলা করেন।

পাখির মা’মলায় আ’দালত নাজমুল গংদের বি’রুদ্ধে সমন জারি করেন। এরই ধারাবাহিকতায় সোমবার আ’দালতে হাজির হয়ে নাজমুল হাসান জামিনের আবেদন করেন।

আইনজীবী আরও বলেন, পাখির স্বামী নাজমুল পাখির বি’রুদ্ধে যে অ’ভিযোগ করেছেন তা আদৌ সত্য নয় বলে আ’দালতে প্রতীয়মান হয়। তাই বিচারক নাজমুলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নাজমুল হাসান আকন পটুয়াখালী সরকারি কলেজের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্র। জে’লার মির্জাগঞ্জ উপজে’লার মির্জাগঞ্জ ইউনিয়নের জালাল আকনের ছে’লে নাজমুল আকন। ইশরাত জাহান পাখি একই উপজে’লার কাকড়াবুনিয়ার গাজীপুর গ্রামের মৃ’ত আউয়াল মাতুব্বরের মে’য়ে।

সদর থা’নার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, অ’পহ’রণ করে জো’র করে বিয়ের মা’মলা’টি ত’দন্তাধীন আছে। শিগগিরই আ’দালতে অ’ভিযোগ দাখিল করার প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 35
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    35
    Shares

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: