সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পু’লিশের বাড়িতে ডা’কাতি

খুলনায় বীর মুক্তিযোদ্ধা শেখ মো. এনায়েত হোসেনের বাড়িতে ডা’কাতির ঘটনা ঘটেছে। তার বড় ছে’লে মিরাজুল ইস’লাম ও সেজ ছে’লে রফিকুল ইস’লাম পু’লিশের কনস্টেবল হিসেবে কর্ম’রত রয়েছেন।

মিরাজুল ইস’লাম ঢাকা মেট্রোপলিটন পু’লিশে (ডেএমপি) ও রফিকুল ইস’লাম মেহেরপুর জে’লা পু’লিশে কর্ম’রত রয়েছেন।

সোমবার (৬ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে মহানগরের মহেশ্বরপাশা পশ্চিম পালপাড়া পল্লীতীর্থ সরকারি বিদ্যালয়ের সামনে মুক্তিযোদ্ধার বাড়িতে এ ডা’কাতির ঘটনা ঘটে। এ সময় বাড়িতে থাকা মুক্তিযোদ্ধার দুই পূত্রবধূকে মা’রধর ও নি’র্যা’তন করে ডা’কাতরা। মুখোশধারী ডা’কাতদলের সদস্যরা দেশীয় অ’স্ত্রের ভ’য় দেখিয়ে আটটি মোবাইল ফোন, একটি ল্যাপটপ, ঘরে থাকা নগদ ১৫ হাজার টাকা ও এক ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে।

মুক্তিযোদ্ধা এনায়েত হোসেনের বড় মে’য়ে মা’র্জিয়া বাংলানিউজকে বলেন, আমি ঢাকায় থাকি। বাপের বাড়ি বেড়াতে এসেছি। রাত সাড়ে ৩টার দিকে আমাদের টিনশেড বাড়ির উত্তর পাশের দরজা বাইর থেকে ভেঙে ঘরে ঢুকে ডা’কাতদল। আমা’র মেজ ভাই সিরাজুল ইস’লাম মোবাইলে নেট ব্রাউজ করছিল। ডা’কাত দেখে মোবাইলের টর্চ জ্বালালে ওর ফোন নিয়ে মুখ চেপে ধরে হাত-পা বেঁধে ফেলে। এ সময় ঘরের ভেতর ১২ জন ডা’কাত ঢুকে। বাইরে আরও দুই থেকে চারজন ছিল। সবার হাতে ছু’রি ও স্ক্রু ড্রাইভা’র ছিল। একজনের হাতে বটি ছিল। এছাড়া সবার কোম’রে কিছু গোজাছিল সেটা কী’ বলতে পারবো না। ডা’কাতরা সবাইকে ছু’রি দিয়ে ভ’য় দেখায় এবং পুরো ঘর তছনছ করে ফেলে।

তিনি আরও বলেন, সেজ ভাই নতুন বিয়ে করেছে। ওর স্ত্রী’ জাকিয়া ইস’লাম মীমের কাছে ডা’কাতরা তার গয়না চেয়েছে কিন্তু দিতে না পারায় ওকে মা’রধর করেছে। মেজ ভাই সিরাজুলের গর্ভবতী স্ত্রী’কেও মে’রেছে ডা’কাতরা। মেজ ভাই সিরাজুলের গলায় ছু’রি ধরে বলে সবকিছু না দিলে ওকে মে’রে ফেলবে। পরে সবার কাছে থাকা স্বর্ণের চেন, কানের দুল ও আংটি মিলে প্রায় এক ভরির স্বর্ণ দিয়ে দেই। এসময় ডা’কাতরা আটটি মোবাইল ফোনের মধ্যে চারটি অ্যান্ড্রয়েড ও চারটি বাটন ফোন, একটি ল্যাপটপ ও ঘরে থাকা নগদ ১৫ হাজার টাকা নিয়ে যায়। এক ঘণ্টা ধরে ঘরের মধ্যে ডা’কাতের অ’ত্যাচারে আমা’র বৃদ্ধ বাবা অ’সুস্থ হয়ে পড়েন। ঘটনার পর ভোরে ও সকালে দুই দফা দৌলতপুর থা’না পু’লিশ পরিদর্শন করেছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল ৯টার দিকে ওই বাড়িতে সরেজমিনে পরিদর্শনকালে দৌলতপুর থা’নার উপ-পরিদর্শক (এসআই) হু’মায়ুন বাংলানিউজকে বলেন, ভুক্তভোগী পরিবারের সঙ্গে আম’রা কথা বলছি। বিস্তারিত জানছি। ডা’কাতদের আচার-ব্যবহার স’ম্পর্কে খোঁজ নিচ্ছি। যাতে তারা স্থানীয় কিনা বোঝার চেষ্টা করছি। মা’মলার বিষয় প্রক্রিয়াধীন রয়েছে। বিস্তারিত জেনে পরে জানানো হবে।

তিনি জানান, এর আগে থা’নার সিনিয়র অফিসাররা এসে ত’দন্ত করে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: