সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কনে সেজে বরের পাশে ভাবি,শেষ রক্ষা হলো না কাজীরও

মাথায় টুপি আর গায়ে শীতের জামা। দেখে মনেই হবে না বর। সাদাসিধে সাজে ষষ্ঠ শ্রেণি পড়ুয়া ছাত্রীকে গোপনে বিয়ে করতে এলেন। বিয়ের আসরে কাজিও হাজির। তবে হঠাৎ হাজির হন ম্যাজিস্ট্রেট। এরপরই ভেস্তে যায় সব আয়োজন। কাজি গেলেন জেলে আর বর গুনলেন জরিমানা।বৃহস্পতিবার রাত ১০টার দিকে দিনাজপুর বিরামপুর উপজেলা খানপুর ইউনিয়নের ন্যাটশন এলাকায় এ ঘটনা ঘটে। বাল্য বিয়ে পড়ানোর অপরাধে কাজিকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। আর বরকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

দণ্ডিত নিকাহ রেজিস্ট্রার (কাজি) মো. রেহান রেজা চেংমারী গ্রামের হুমাউন রেজার ছেলে। তিনি খানপুর ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার হিসেবে কাজ করছিলেন। ২২ বছর বয়সী বর রুবেল ইসলাম নবাবগঞ্জ উপজেলার কুশদহ ইউনিয়নের সেকেন্দার আলী ছেলে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার জানান, রাতে খানপুর ইউনিয়নের ন্যাটশন এলাকায় ষষ্ঠ শ্রেণি পড়ুয়া এক ছাত্রীর বিয়ের আয়োজন চলছে- এমন সংবাদে পুলিশকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে হাজির হন তিনি।

বিয়ের জন্য নিকাহ রেজিস্ট্রার খসড়া লেখাও শেষ পর্যায়ে। এ সময় ইউএনওর উপস্থিতি টের পেয়ে কাজি দৌড়ে পালাতে চেষ্টা করেন আর বরের পাশে কনে সেজে মেয়ের ভাবি বসে পড়েন। বিষয়টি তার নজরে আসে। পরে কাজিকে ধরে ছয় মাসের কারাদণ্ড ও বরকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: