সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নববধূকে নিয়ে ফেরার পথে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দিলেন বর

চুয়াডাঙ্গায় চলন্ত মাইক্রোবাস থেকে লাফ দিয়ে বোরহান উদ্দিন (২১) নামে এক সদ্য বিবাহিত যুবক আত্মহ’ত্যা করেছেন।

রোববার রাত সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতা’লের জরুরি বিভাগে নেওয়ার কিছুক্ষণ পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত বলে ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের দরবেশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নি’হত বোরহান উদ্দিন মেহেরপুর সদর উপজে’লার নবগঠিত বারাদী ইউনিয়নের নতুন দরবেশপুর গ্রামের কাঠ ব্যবসায়ী মিয়াজান মণ্ডলের ছে’লে ও মেহেরপুর সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

পরিবারের সদস্যরা জানান, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজে’লার ইব্রাহিমপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের মে’য়ে পপি খাতুনের সঙ্গে বোরহান উদ্দিনের প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে। গত ২৭ নভেম্বর দুই পরিবারের অগচরে তারা বিয়ে করেন। এর পর সদ্য বিবাহিত স্ত্রী’কে নিয়ে মেহেরপুর সদর উপজে’লার সিংহাটি গ্রামে বোরহান উদ্দিনের চাচাতো বোনের বাসায় গিয়ে ওঠেন তারা।

এদিকে ওই দিন রাতে বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা বোরহানকে খোঁজাখুঁজি করতে থাকেন। বোরহান সিংহাটি গ্রামে চাচাতো বোনের বাড়িতে অবস্থান করছে বলে জানতে পারেন তার বাবা। পরে রাত ১০টার দিকে ওই বাড়িতে গিয়ে বোরহানের বিয়ের বিষয়টি জানতে পারেন পরিবারের সদস্যরা।

নি’হত বোরহানের মামাতো ভাই আলামিন হোসেন বলেন, ছে’লেকে বাড়িতে নিয়ে আসতে হবে জানিয়ে বোরহানের বাবা আমাকে ডাকেন। তারা বাড়িতে পৌঁছালে রাত ১০টার দিকে আমি মোটরসাইকেলে এবং একটি মাইক্রোবাসে বোরহানের আরেক মামাতো ভাই ও তার বাবা সেই চাচাতো বোনের বাড়িতে যাই। সেখানে পৌঁছানোর পর বোরহানের বাবা তাদের বিয়ে মেনে না নিয়ে বোরহানকে নিয়ে চলে আসতে যান। পরে দুই পরিবাবের অন্যান্য সদস্য বোরহানের বাবাকে বোঝালে তাদের বিয়েতে সম্মত জানিয়ে ছে’লেকে বাড়িতে যাওয়ার জন্য বলেন। স্ত্রী’কে রেখে একা বাড়িয়ে যাবে না বলে সাফ জানিয়ে দেন বোরহান।

তিনি আরও বলেন, রাতেই মাইক্রোবাসে নববধূ পপি খাতুনকে নিয়ে তার বাবা নতুন দরবেশপুর গ্রামের উদ্দেশ্যে রওনা হয়। যাওয়ার পথে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজে’লার কুলপালা নামক স্থানে পৌঁছলে চলন্ত মাইক্রোবাসের জানালা থেকে লাফ দেন বর বোরহান। এ সময় সামনে থেকে আসা একটি ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হন তিনি।

তিনি আরও বলেন, পপি খাতুনের এর আগেও দুবার বিয়ে হয়েছিল। এ জন্য ছে’লের বাবা প্রথমে মেনে নিতে না পারলেও পরে সবার অনুরোধে মেনে নিয়েছিলেন। মাইক্রোবাসে আসার সময় এ নিয়ে ছে’লেকে কটূক্তি করায় বাবার ওপর অ’ভিমানে আত্মহ’ত্যা করেছেন বোরহান উদ্দিন। দুই ভাইবোনের মধ্যে বোরহান ছিলেন বড়। একমাত্র ছে’লেকে হারিয়ে বাবা বারবার মূর্ছা যাচ্ছেন।

এ বিষয়ে জানতে নি’হত বোরহানের বাবা মিয়াজান ও সদ্য বিবাহিত নববধূ পপি খাতুনের মোবাইল ফোনটি বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতা’লের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাজিদ হাসান বলেন, রোববার তার পরিবারের সদস্যরা জানান, ব্যাডমিন্টন খেলার সময় পড়ে গিয়ে বোরহান আ’ঘাত পেয়েছেন। আ’ঘাতের আলামত দেখে স’ন্দেহ হলে আমাদের চাপাচাপিতে চলন্ত মাইক্রোবাস থেকে লাফ দিয়ে আত্মহ’ত্যার বিষয়টি জানান তারা।

তিনি আরও বলেন, বোরহানের দুই পা ভেঙে গেছে। শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন পাওয়া আছে। হাসপাতা’লে আসার কিছুক্ষণ পর জরুরি বিভাগে তার মৃ’ত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতা’লে নিয়োজিত পু’লিশ লাইন্সের নায়েক বলয় বিশ্বা’স নি’হতের পরিবারের বরাত দিয়ে জানান, বোরহান তার সদ্য বিবাহিত স্ত্রী’সহ তার বাবা ও মামাতো ভাইয়ের সঙ্গে মেহেরপুরে যাচ্ছিল। এ সময় মাইক্রোবাসের জানালা দিয়ে লাফ দিয়ে আত্মহ’ত্যার চেষ্টা করেন বোরহান। পরে তাকে সদর হাসপাতা’লে নিয়ে এলে কিছুক্ষণ পর তার মৃ’ত্যু হয়।

ময়নাত’দন্তের জন্য বোরহানের ম’রদেহ মেহেরপুর হাসপাতা’লের ম’র্গে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থা’নার ওসি মোহাম্ম’দ মহসিন বলেন, ঘটনাটি আমি শুনিনি। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: