সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

একসঙ্গে ৪ প্রেমিকা বাড়িতে, পালাতে না পেরে বিষপান

যুবকের এক কিংবা দুই নয়, একসঙ্গে চারজন মে’য়ের সঙ্গে প্রে’ম করছিলেন যুবক। কিন্তু শেষরক্ষা হয়নি। প্রতারিত হওয়ার কথা বুঝতে পেরে ওই যুবকের বাড়িতে একসঙ্গে এসে হাজির হন চার প্রে’মিকা। পালানোর রাস্তা না পেয়ে বিষপান করে আত্মহ’ত্যার চেষ্টা করেন প্রে’মিক। ঘটনাটি ঘটেছে ভা’রতের কোচবিহারের মা’থাভাঙা এলাকায়।

অ’ভিযু’ক্ত যুবকের নাম শুভময় কর। আশ’ঙ্কাজনক অবস্থায় তাকে উ’দ্ধার করে কোচবিহার শহরের একটি বেসরকারি হাসপাতা’লে ভর্তি করা হয়। স্থানীয়দের দাবি, ঘোকসাডাঙ্গা এলাকার দুই যুবতী, ভা’রথা’না এলাকার একজন এবং জো’রপাকড়ি এলাকার স্থানীয় এক যুবতীর সঙ্গে প্রে’মের স’ম্পর্কে ছিলেন শুভময়।

তাদের অ’ভিযোগ, বেশ কিছুদিন ধরেই একসঙ্গে চারজনের সাথে প্রে’ম করছিলেন শুভময়। কিন্তু একপর্যায়ে প্রে’মিকারা বিষয়টি বুঝতে পারেন। পরে চারজন একসঙ্গে তার বাড়িতে এসে হাজির হন। চার প্রে’মিকাকে একসঙ্গে দেখে হতবাক হয়ে যান শুভময়। কী’ করবেন বুঝে উঠতে পারছিলেন না তিনি। প্রথমে পালানোর চেষ্টা করেন। কিন্তু পারেননি। বোঝানোরও চেষ্টা করেন। তাতে কোনো লাভ হয়নি। অবশেষে বিষ খেয়ে আত্মহ’ত্যা করার চেষ্টা করেন ওই যুবক।

পরে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা শুভময়কে কোচবিহার শহরের বেসরকারি হাসপাতা’লে নিয়ে ভর্তি করেন। স্থানীয় পঞ্চায়েতপ্রধান জানান, সুস্থ হয়ে উঠলে যুবককে জিজ্ঞাসাবাদ করা হবে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে। মা’থাভাঙ্গা থা’নার পু’লিশ জানায়, এখনও এই বিষয়ে কোনো অ’ভিযোগ আসেনি। অ’ভিযোগ এলে তা ত’দন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: