সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়ের দাবিতে বিষের বোতল হাতে প্রেমিকের বাড়িতে অনশন

ভোলায় বিয়ের দাবিতে বিষের বোতল নিয়ে প্রে’মিকের বাড়িতে অনশন করছেন মুক্তা বেগম (১৫) নামের এক কি’শোরী। এ ঘটনায় বাড়ি থেকে পালিয়েছেন প্রে’মিক খজবুল্লাহ ওরফে আদলু (২৫)।

মঙ্গলবার (২ নভেম্বর) ভোলার চরফ্যাশন উপজে’লার এওয়াজপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের এওয়াজপুর গ্রামের জুলফিকার আলী ভূট্টর বাড়িতে গিয়ে ওই কি’শোরী অনশন শুরু করে।

এওয়াজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহাবুব আলম খোকন জাগো নিউজকে জানান, ওই গ্রামের জুলফিকার আলী ভূট্টর ছে’লে খজবুল্লাহ ওরফে আদলুর সঙ্গে নাকি ওই কি’শোরীর প্রে’মের স’ম্পর্ক ছিল। তাই ওই কি’শোরী মঙ্গলবার (২ নভেম্বর) সন্ধ্যা থেকে বিয়ের দাবিতে একটি বিষের বোতল নিয়ে ওই বাড়িতে অবস্থান করছে। তার প্রে’মিক তাকে বিয়ে না করলে সে বিষপান করে আত্মহ’ত্যা করবে বলে হু’মকিও দিচ্ছে।

তিনি জানান, বিষয়টি শুনে ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও চৌকিদারকে পাঠিয়েছি। ওই কি’শোরীর বাবা-মা ও আত্মীয় স্বজনদের সঙ্গে যোগাযোগ করেছি। তাদের আসতে বলেছি। কিন্তু রাত ১০টা পর্যন্ত তারা কেউ আসেনি।

শশীভূষণ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. মিজানুর রহমান পাটওয়ারী জাগো নিউজকে জানান, বিষয়টি শুনে আম’রা কি’শোরীর বাড়ির ঠিকানা নিই। তার বাড়ি বোরহানউদ্দিন উপজে’লার কাচিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চৌমহনী গ্রামে। আম’রা কি’শোরীর পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তারা কি’শোরীকে ফেরত নেওয়ার জন্য আসছেন বলে জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: