সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যৌন হয়রানির মামলা করে পালিয়ে বেড়াচ্ছেন পিতা!

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজে’লায় এক স্কুলছা’ত্রীকে যৌ’ন হয়’রানির অ’ভিযোগে আসাদুল্লাহ (২২) নামের এক বখাটের বি’রুদ্ধে মা’মলা হয়েছে। তবে মা’মলা করে বিপাকে পরেছেন স্কুলছা’ত্রীটির বাবা। বখাটের হু’মকিতে প্রা’ণভ’য়ে পালিয়ে বেড়াচ্ছেন তিনি।

স্কুলছা’ত্রীর পিতা গত বৃহস্পতিবার (১৪ই অক্টোবর) রাতে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী থা’নায় এ বিষয়ে একটি লিখিত অ’ভিযোগ দেয়। পরে অ’ভিযোগ ত’দন্ত করে মা’মলা রুজু করা হয়। যার নং-০৪, তাং-১৪/১০/২১।

বখাটে আসাদুল্লাহ (২২) বালিয়াডাঙ্গী উপজে’লার দুওসুও ইউনিয়নের মেম্বারপাড়া এলাকার সাবেক ইউপি সদস্য মৃ’ত এহ্সান আলীর ছে’লে। ছা’ত্রীকে উত্যক্ত করার কারণে এর আগেও আসাদুল্লাহকে কয়েকবার সতর্ক করা হয়েছে। আসাদুল্লাহ ইউপি সদস্যের ছে’লে হওয়ায় এলাকায় দাপট দেখায় ও অ’পকর্ম করে বেড়ায় এমন অ’ভিযোগ এলাকাবাসীর।
অ’ভিযোগ সূত্রে জানা যায়, গত ১২ই অক্টোবর মঙ্গলবার স্কুলছা’ত্রী সকালে বাসা হতে আইডিয়াল প্রি-ক্যাডেট স্কুলে যাওয়ার জন্য রাওনা দেয়। পথিমধ্যে আসাদুল্লাহ স্কুলছা’ত্রীর সাথে কথা বলার জন্য রাস্তা আ’ট’কায়। এসময় স্কুলছা’ত্রী থামতে না চাইলে আসাদুল্লাহ তার ব্যাগ ও হাত ধরে টানাটানি করে ও শ্লীলতাহানি করে। পরে কোনোভাবে স্কুলছা’ত্রী পালিয়ে গিয়ে বাসায় তার বাবাকে বিষয়গুলো জানায়।

পরে স্কুলছা’ত্রীর পিতা স্কুল কর্তৃপক্ষ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে কথা বলে আসাদুল্লাহকে আ’সামি করে থা’নায় একটি লিখিত অ’ভিযোগ দায়ের করেন। পরে সেটি মা’মলা হিসেবে রুজু হয়। এলাকায় দাপটের কারণে মা’মলা হওয়ার পর থেকে মে’য়ের বাবাকে হু’মকি দিচ্ছে আসাদুল্লাহ এমন অ’ভিযোগ মে’য়ের পিতার।

এ বিষয়ে মে’য়ের পিতা বলেন, আমা’র মে’য়ের গানের গলা অনেক সুন্দর। সে তার ভবিষৎ সুন্দর করার জন্য পড়ালেখা করছে। সেখানে বখাটে কথিত সাংবাদিক পরিচয়ধারী আসাদুল্লাহ আমা’র মে’য়ের ভবিষৎ নষ্ট করার জন্য এসব করছে। এর আগেও আসাদুল্লাহকে সতর্ক করা হয়েছে। এখন মা’মলা করার কারণে বখাটে আসাদুল্লাহ আমাকে ভ’য়ভীতি দেখাচ্ছে। সেজন্য আমাকে পালিয়ে বেড়াতে হচ্ছে।

বালিয়াডাঙ্গী থা’নার ওসি হাবিবুল হক প্রধান বলেন, থা’নায় স্কুলছা’ত্রীর বাবা বাদী হয়ে মা’মলা দায়ের করেছেন। আ’সামিকে ধ’রার চেষ্টা চলতেছে। ত’দন্ত সা’পেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: