সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এমপির মেয়েকে নিয়ে উধাও বিএনপি নেতা

প্রে’মের টানে ঘর ছেড়েছেন ঝিনাইদহ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেত্রী খালেদা খানমের মে’য়ে সোহেলী আহম্ম’দ ও জে’লা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাজেদুর রহমান পপ্পু। মা’মলা হলেও পু’লিশ তাদের উ’দ্ধার করতে পারেনি। বিবাহিত পাপ্পু ও সোহেলীর অজানার উদ্দেশ্যে পাড়ি জমানোর খবর ঝিনাইদহ শহরে ট’ক অব দি টাউনে পরিণত হয়েছে। এ ঘটনায় সোহেলীর স্বামী বিল্লাল হোসেন লিটন বাদি হয়ে ঝিনাইদহ সদর থা’নায় পপ্পু ও একই এলাকার তৌফিক হোসেনের নাম উল্লেখ করে একটি অ’পহ’রণ মা’মলা দায়ের করেছেন।

মা’মলায় উল্লেখ করা হয়, বেশ কয়েকদিন সোহেলীকে আ’সামিরা উত্যক্ত করাসহ বিভিন্ন ভাবে প্রলো’ভন দেখিয়ে আসছিল। গত ১১ আগস্ট সন্ধ্যায় সোহেলীকে পপ্পু ও তৌফিক অ’পহ’রণ করে নিয়ে যায়। এ ব্যাপারে বিল্লাল হোসেন লিটন বলেন, প্রায় এক সপ্তাহ পার হলেও আমা’র স্ত্রী’কে পু’লিশ উ’দ্ধার করতে পারেনি। জানা যায়, ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত আসনের সংসদ সদস্য খালেদা খানমের মে’য়ে সোহেলী আহম্মেদ শহরের তিন নম্বর পানির ট্যাংকি পাড়ায় মায়ের বাসায় থাকতেন। প্রতিবেশী ঝিনাইদহ জে’লা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাজেদুর রহমান পপ্পুর সাথে সোহেলীর পর’কী’য়া প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে। গত ১১ আগস্ট সন্ধ্যায় তারা অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়।

ঝিনাইদহ সদর থা’নার পরিদর্শক (ত’দন্ত) এম’দাদুল হক বলেন, তথ্যপ্রযু’ক্তি ব্যবহার করে তাদের অবস্থান শনাক্ত করার চেষ্টা চলছে। তবে এটি অ’পহ’রণ নাকি প্রে’মের স’ম্পর্কের জের ধরে স্বেচ্ছায় বাড়ি ছেড়েছেন তা সোহেলীকে উ’দ্ধারের পর নিশ্চিত হওয়া যাবে। মা’মলা’টি ঝিনাইদহ সদর থা’নার এসআই আজিজুল ইস’লাম ত’দন্ত করছেন।

উল্লেখ্য, মহিলা এমপির কন্যা সোহেলীর ১০ বছরের একটি মে’য়ে রয়েছে। তিনি সম্প্রতি ঝিনাইদহ সিদ্দিকী’য়া আলীয়া মাদরাসায় চাকরি নিয়েছেন। অন্যদিকে সাজেদুর রহমান পপ্পুর স্ত্রী’ শৈলকুপার একটি ডিগ্রী কলেজের শিক্ষক। এই দম্পত্তিরও সন্তান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: