সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফেসবুকে আ.লীগের দুই এমপিকে হুমকি, মাথার দাম কোটি টাকা!

সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ ফ ম রুহুল হকসহ সাতক্ষীরার দুই প্রভাবশালী আওয়ামী লীগের এমপির মাথার দাম কোটি টাকা ঘোষণা করা হয়েছে একটি ফেসবুক আইডি থেকে। এ নিয়ে দুই এমপির পক্ষ থেকে সাধারণ ডায়েরির (জিডি) প্রস্তুতি চলছে।

সদ্য আইডি খুলে এ ধরনের হুমকি দেওয়া ফেসবুক আইডির মালিকের খোঁজ নিচ্ছে পুলিশ। আজ সোমবার বেলা ১১টায় জেলা আইনশৃংঙ্খলা কমিটির সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বিষয়টি খতিয়ে দেখার জন্য পুলিশ সুপার ও সরকারের দায়িত্বশীল কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন।


গতকাল রোববার দুপুরে ‘আজরায়ি জান নেই’ নামক ফেসবুক আইডি থেকে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক ও সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির ছবিসহ তাদের দুজনের মাথা কেটে দিতে পারলে কোটি টাকা পুরস্কার দেওয়া হবে বলে ঘোষণা দেওয়া হয়। পরবর্তীতে ওই আইডি বন্ধ করে একই প্রোফাইল পিকচার ঠিক রেখে ‘কালিমা মা’ ফেসবুক আইডি খুলে আবার একইভাবে হুমকি দেওয়া হয়।

আজ সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসক মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় বিষয়টি নিয়ে আলোচনা হয়। এ সময় পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান জানান, দুদিন আগে খোলা ওই ফেসবুক আইডি নিয়ে তদন্ত কাজ চলছে।

এ ব্যাপারে আ ফ ম রুহুল হক জানান, বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। আর সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, বিষয়টি নিয়ে পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। সূত্র : আমাদের সময়

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: