সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফেসবুকে পোস্ট দিয়ে যাত্রী বহন করে কারাগারে তারা

করো’নাভাই’রাসের আ’ক্রান্তের সংখ্যা আশ’ঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় সারা দেশে লকডাউন ঘোষণা করে সরকার। এ সময় সব ধরনের যান চলাচলে বিধিনিষেধ আরোপ করা হয়। এর মধ্যে কেউ কেউ ফেসবুকে বিভিন্ন পোস্ট দিয়ে যাত্রী পরিবহন করতো দীর্ঘদিন ধরে।

বিষয়টি নিয়ে কিছুদিন আগে দশমিনায় ডিসি-এসপির মতবিনিময় সভায় অনেকে ক্ষোভ প্রকাশ করেন। এরপরই তৎপরতা শুরু করেন স্থানীয় প্রশাসন।

পরে ফেসবুকে পোস্ট করে যাত্রী ঢাকায় আনা-নেওয়ার অ’ভিযোগে রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজে’লার বাঁশবাড়িয়া ইউনিয়নের সরকারি আবদুর রসিদ তালুকদার ডিগ্রি কলেজের সামনে থেকে একটি মাইক্রোবাসের ড্রাইভা’র মো. সুমন ও তার দুই সহযোগী মো. রহিম এবং শরিফ খানকে আ’ট’কে করে ৭ দিনের জে’ল দেন ভ্রাম্যমাণ আ’দালতের বিচারক উপজে’লা নির্বাহী অফিসার মো. আল-আমিন। এ সময় ৩০ হাজার টাকা জ’রিমানা করা হয় ও মাইক্রোবাসটি জ’ব্দ করা হয়।

দশমিনা উপজে’লা নির্বাহী অফিসার মো. আল-আমিন জানান, দশমিনা থা’নার ওসি গাড়িটির ওপর নজর রাখছিলেন। ফেসবুকে পোস্ট করে তারা যাত্রী সংগ্রহ করে পরিবহন করত। আ’ট’ককৃতদের ৭ দিন করে জে’ল, ৩০ হাজার টাকা জ’রিমানা ও গাড়িটি জ’ব্দ করে থা’নায় নিয়ে যাওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: