সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়ের প্রলোভনে সিলেটে এনে নারীকে সংঘবদ্ধ ধ’র্ষণ, গ্রে’প্তার ৪

প্রে’ম ও বিয়ের প্রস্তাব দিয়ে এক নারীকে (২৫) কিশোরগঞ্জ থেকে নিয়ে এসে সংঘবদ্ধ ধ’র্ষণের অ’ভিযোগ পাওয়া গেছে। এমন অ’ভিযোগে মা’মলা দায়েরের পর ৪ জনকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

ওই নারীর অ’ভিযোগ, তাকে সিলেটের একটি চা বাগানের নির্জন স্থানে নিয়ে ৯ জন মিলে সংঘবদ্ধভাবে ধ’র্ষণ করে। বুধবার এ অ’ভিযোগে সিলেটের বিমানববন্দর থা’নায় মা’মলা দায়ের করেন তিনি।

অ’ভিযোগ সূত্রে জানা যায়, কিশোরগঞ্জের ভৈরবের ওই নারীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ হয় সিলেটের জামেদ আহম’দ জাবেদের (৩৬)। আলাপের এক জাবেদ তাকে প্রে’ম ও বিয়ের প্রস্তাব দেন। এতে প্রথমে ওই নারী আ’পত্তি জানালেও পরে জাবেদের কথায় বিশ্বা’স করে রাজী হন।

জাবেদের কথায় গত ১০ জুলই সন্ধ্যায় বাড়ি ছেড়ে তিনি সিলেটের দক্ষিণ সুরমা’র হু’মায়ন রশিদ চত্বরে আসেন। সেখান থেকে নিজের বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে জাবেদ তাকে খাদিমনগর বুরজান চা-বাগানের ম’রাকোণা টিলার উপর একটি ছাউনি ভিতর নিয়ে যান। সেখানে আগে থেকেই ছিলেন ফয়সল আহম’দ (২২), রাসেল আহম’দ (২৪), জামিল আহম’দ (২২) নামে তিনজন। এই চারজন ভ’য় দেখিয়ে ওই নারীকে উপর্যোপুরি ধ’র্ষণ করে। টানা তিন দিন তারা চারজন মিলে তাকে ধ’র্ষণ করেন। জাবেদ তার মোবাইল ফোনসহ ব্যাগে ভর্তি কাপড় ও দরকারী কাগজপত্রও ছিনিয়ে নেন।

এজাহারে ওই নারী আরও অ’ভিযোগ করেন, ১৩ জুলাই সকাল অনুমান ৬ টার দিকে রুবেল (২৫), ই’মাম (২৫), ফারুক (২৩), মো. মোশাহিদ আহম’দ (২৭) ও আবুল (২৬) নামে পাঁচ ব্যক্তি সেখানে যান। তখন জাবেদসহ অন্যরা ওই পাঁচ জনের কাছে তাকে সমজিয়ে দিয়ে চলে যান। এরপর ওই পাঁচ ব্যক্তি পালাক্রমে তাকে ধ’র্ষণ করে।

ধ’র্ষণের পর মঙ্গলবার সকাল ১১ টার দিকে তাকে ফেলে সবাই চলে গেলে চা বাগানের ওই নির্জন স্থান থেকে বেরিয়ে আসেন ওই নারী। এরপর রাস্তায় একজন লোকের সহায়তায় নিজের খালাতো বোনকে ফোন দিয়ে বিস্তারিত জানান।

সিলেট মহানগর পু’লিশের অ’তিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্লাহ তাহের বলেন, মঙ্গলবার বিকেলে বিমানবন্দর থা’নায় এসে ওই নারী মৌখিক অ’ভিযোগ দেন। তার অ’ভিযোগের ভিত্তিতে বুরজান চা বাগান এলাকা থেকে জামেদ আহম’দ জাবেদ ও মো. মোশাহিদ আহম’দকে আ’ট’ক করা হয়।

এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ফয়সল আহম’দ ও রাসেল আহম’দকে আ’ট’ক করা হয়।

আশরাফউল্লাহ তাহের বলেন, ধ’র্ষণের শিকার নারী বুধবার বিমানবন্দর থা’নায় মা’মলা দায়ের করেছেন। মামমলায় এই ৪ জনকে গ্রে’প্তার দেখানো হয়েছে। অ’ভিযু’ক্ত বাকী’ ৫ জনকে গ্রে’প্তারের চেষ্টা চলছে।

তিনি বলেন, অ’ভিযোগকারী নারীকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: