সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৩০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পর’কী’য়া প্রে’মিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় স্ত্রী’, দিশেহারা স্বামী যা করলেন

স্ত্রী’র অন্য পুরুষের সঙ্গে স’ম্পর্ক রয়েছে। বিষয়টি আঁচ করতে পেরেছিলেন স্বামী। বাড়িতে ঢুকেই ঘনিষ্ঠ অবস্থায় স্ত্রী’কে দেখতে পাবেন তা কখনোও ভাবেননি তিনি। কিন্তু এ দৃশ্য নিজ চোখে দেখার পর আর নিজেকে ঠিক রাখতে পারেননি স্বামী। তাই তো স্ত্রী’র প্রে’মিককে পে’টাতে পে’টাতে মে’রে ফেলার অ’ভিযোগ উঠেছে স্বামীর বি’রুদ্ধে। আর সেই স্বামী খু’নের বিষয়টিও স্বীকার করেছে। ঘটনাটি ঘটেছে ভা’রতের দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থা’নার ফকির তকিয়া এলাকায়।

স্থানীয় ও পু’লিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বাড়ি ছিলেন না দিনমজুর মধু সর্দার। শনিবার বাড়ি ফেরার কথা ছিল তার। কিন্তু কাজ না হওয়ায় বাড়ি ফিরে আসেন তিনি। বাড়ি ফিরে দেখেন স্ত্রী’ সোমা সর্দার প্রে’মিক শম্ভু সরকারের সঙ্গে বাড়িতে ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন। এ দৃশ্য দেখার পরই নিজেকে ঠিক রাখতে পারেননি স্বামী মধু। লা’ঠি দিয়ে শম্ভুকে আ’ঘাত করে।

নি’হত শম্ভর বাড়ি উত্তর ২৪ পরগনার সরবেড়িয়া এলাকায়। শম্ভুকে আশ’ঙ্কাজনক অবস্থায় মঠেরদিঘী ব্লক হাসপাতা’লে নেয়া হলে চিকিৎসকরা মৃ’ত ঘোষণা করেন তাকে।

এ ঘটনায় জীবনতলা থা’না পু’লিশ অ’ভিযু’ক্ত মধু সর্দারকে গ্রে’প্তার করেছে। মধুও তার স্ত্রী’র প্রে’মিক শম্ভুকে খু’নের কথা স্বীকার করেছে। ম’রদেহ ময়নাত’দন্তের জন্য পাঠানো হয়েছে। মহিলাকেও জিজ্ঞাসাবাদ করবে পু’লিশ। সূত্র : সংবাদ প্রতিদিন

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: