সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোয়াইনঘাটের ট্রিপল মা’র্ডারের ক্লু বের করার চেষ্টা করছে পু’লিশ

সিলেটের গোয়াইনঘাট উপজে’লার ফতেহপুর গ্রামে একই পরিবারের তিনজনকে কু’পিয়ে ও গলাকে’টে হ’ত্যার ঘটনায় দুই বিষয় সামনে রেখে পু’লিশ ত’দন্ত করছে বলে জানিয়েছেন পু’লিশ সুপার ফরিদ উদ্দিন আহম’দ পিপিএম।

বুধবার (১৬ জুন) দুপুরে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে তিনি গণমাধ্যমকে এ কথা বলেন।

তিনি বলেন, আম’রা ধারণা করছি পারিবারিক দ্বন্দ্ব এবং মামা’র বাড়ির সাথে ঝামেলার কারণে এই হ’ত্যাকা’ণ্ড ঘটতে পারে। কারণ হিফজুর রহমান দীর্ঘদিন থেকেই মামা’র বাড়িতে থাকছেন। এটি হয়তো মামা’র বাড়ির লোকজন ভালো’ভাবে নেননি। সেজন্য হ’ত্যাকা’ণ্ডটি ঘটতে পারে। এছাড়া হিফজুর রহমানের পারিবারিক দ্বন্দ্বের কারণেও এটি হতে পারে। আম’রা মূলত এসব বিষয় সামনে রেখেই প্রাথমিক ত’দন্ত করছি।

তিনি আরও বলেন- ঘটনার আগে এবং পরে এই ঘরে কাউকে প্রবেশ করতে দেখেননি কেউ। এছাড়া ঘটনাস্থল থেকে আম’রা যে বটি দা উ’দ্ধার করেছি তা কুমড়া পাতা দিয়ে মোড়ানো ছিল। সেজন্য হিফজুর রহমানকেও স’ন্দেহের তালিকায় রাখা হচ্ছে।

এর আগে বুধবার (১৭ জুন) সকালে গোয়াইনঘাট উপজে’লার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পু’লিশ তাদের ম’রদেহ উ’দ্ধার করে।

নি’হতরা হলেন- বিন্নাকান্দি গ্রামের হিফজুর রহমানের স্ত্রী’ আলিমা বেগম (৩০), তার ছে’লে মিজান (১০) ও মে’য়ে তানিশা (৩)।

এছাড়া গুরুতর আ’হত হয়েছেন আলিমা বেগমের স্বামী হিফজুর রহমান। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

স্থানীয় লোকজন ও পু’লিশ জানায়, বুধবার সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে প্রতিবেশীরা হিফজুরের ঘরের সামনে যান। ভেতর থেকে শব্দ শুনে তারা দরজায় ধাক্কা দেন। এসময় ঘরের দরজা খোলা ছিল। ভেতরে প্রবেশ করে খাটের মধ্যে তিন জনের জবাই করা ও কুপানো ম’রদেহ ও হিফজুরকে র’ক্তাক্ত দেখে পু’লিশে খবর দেন। খবর পেয়ে গোয়াইনঘাট থা’নার এসআই মহসিনের নেতৃত্বে একদল পু’লিশ গিয়ে লা’শ তিনটি উ’দ্ধার করেন এবং হিফজুরকে হাসপাতা’লে পাঠান। হিফজুরের শরীরের বিভিন্ন স্থানে দায়ের কোপ ছিল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: