সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আবু ত্ব-হা ও তার সঙ্গীদের সন্ধান দাবিতে মানববন্ধন

আ’লোচিত ইস’লামি বক্তা আবু ত্ব-হা মোহাম্ম’দ আদনানসহ তার তিন সঙ্গীর সন্ধানের দাবিতে রংপুরে মানববন্ধন হয়েছে। নি’খোঁজদের দ্রুত সন্ধান পাওয়া না গেলে সারাদেশে গণআ’ন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

মঙ্গলবার বিকালে রংপুর প্রেসক্লাব চত্বরের সামনে এ মানববন্ধন হয়। সচেতন রংপুরবাসী, নি’পীড়নের বি’রুদ্ধে রংপুর, রংপুর বিভাগীয় কমা’র্শিয়াল আর্টিস্ট অ্যাসোসিয়েশনের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়। এতে ত্ব-হার পরিবার, বন্ধুবান্ধব, শুভাকাঙ্ক্ষী, অনুরাগীসহ রংপুরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

বক্তারা বলেন, তরুণ ও মেধাবী ইস’লামী বক্তা আবু ত্ব-হা মুহাম্ম’দ আদনানসহ তার সফরসঙ্গী আব্দুল মুকিত, মোহাম্ম’দ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিন ফয়েজ নি’খোঁজ রয়েছেন। আইন-শৃঙ্খলা বাহিনী এখন পর্যন্ত কার্যকর কোনো পদক্ষেপ নেয়নি।

তারা আরও বলেন, পু’লিশ চাইলেই সবকিছু সম্ভব হয়, কিন্তু নি’খোঁজ আবু ত্ব-হা আদনানদের বেলায় তা হচ্ছে না কেন? এ দেশের নাগরিক হিসেবে নি’খোঁজদের সন্ধান চেয়ে দাবি জানানোর অধিকার আমাদের রয়েছে। কিন্তু পাঁচদিনেও তাদের সন্ধান না পাওয়াটা উদ্ধেগজনক।

দ্রুত ত্ব-হা ও অন্যদের সন্ধান পাওয়া না গেলে রংপুরসহ সারাদেশে গণআ’ন্দোলন কর্মসূচির হুশিয়ারি দেন বিক্ষুব্ধ জনতা।

সমাবেশে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক হানিফ খান সজিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইম’রান, ফয়সাল, ইয়াসির আরাফাত, আহমেদ বাবু, জামান, ফাহিম ও রায়হান কবীরসহ বিভিন্ন ম’সজিদ ও মাদ্রাসার মু’সল্লি, শিক্ষক-ছাত্ররা।

একই দাবিতে দিনাজপুর জে’লা প্রেসক্লাব চত্বরসহ রংপুর বিভাগের বিভিন্ন স্থানে মানববন্ধন ও সমাবেশ হয়েছে।

রংপুর মহানগর পু’লিশের উপপু’লিশ কমিশনার (অ’প’রাধ) আবু মা’রুফ হোসেন বলেন, নি’খোঁজের বিষয়টিকে গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। সব ধরনের কারণ ও স’ন্দেহ মা’থায় রেখে ত’দন্ত কাজও অব্যাহত রয়েছে। তবে এখনই স্পেসিফিক কিছু বলা যাচ্ছে না।

প্রসঙ্গত রংপুরে ওয়াজ মাহফিল শেষে ঢাকার বাসায় ফেরার পথে আ’লোচিত ইস’লামী বক্তা আবু ত্ব-হা মোহাম্ম’দ আদনান নি’খোঁজ হয়েছেন বলে তার পরিবার অ’ভিযোগ করেছে। এছাড়াও তার সঙ্গে নি’খোঁজ হয়েছেন আব্দুল মুহিত, মোহাম্ম’দ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীন। ১৩ জুন থেকে তারা নি’খোঁজ রয়েছেন।

ত্ব-হার নি’খোঁজ হবার তথ্য জানিয়ে দারুসসালাম এবং মিরপুর থা’নায় গেলে কোন থা’নাই সাধারণ ডায়েরি বা মা’মলা গ্রহণ করেনি বলেও অ’ভিযোগ করছেন তার পরিবার। এ নিয়ে সর্বশেষ রংপুর সদর থা’নায় একটি জিডি করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: