সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্বামী বিদেশে ঘাম ঝরাচ্ছেন, দেশে পরকীয়ায় মত্ত স্ত্রী

স্বামী বিদেশ,করছেন কঠোর পরিশ্রম।মা’থার ঘাম পায়ে ফেলে টাকা পাঠান স্ত্রী’কে। এদিকে দেশে স্ত্রী’ পর’কী’য়ায় লাগাতার মত্ত। এ ঘটনা এবার হাতেনাতে ধ’রাখেলেন ওই প্রবাসীর স্ত্রী’। পর’কী’য়া প্রে’মিকের সঙ্গে দিয়েছেন বিয়ে। এমনই চাঞ্চল্য ঘটনা ঘটেছে রাজধানীর ধাম’রাইয়ে।

স্বামী বিদেশ, আ’পত্তিকর অবস্থায় ধ’রা পর’কী’য়া প্রে’মিকের সঙ্গে গৃহবধূর বিয়ে ঢাকার ধাম’রাইয়ে দক্ষিণ আফ্রিকায় থাকা প্রথম স্বামীকে তালাক না দিয়েই পর’কী’য়া প্রে’মিকের সঙ্গে দ্বিতীয় বিয়ে দিয়েছেন গ্রামবাসী। শুক্রবার দুপুরে ওই প্রে’মিক যুগল একটি কক্ষের ভেতর আ’পত্তিকর অবস্থায় ধ’রা পড়লে গ্রামবাসী এ ঘটনাটি ঘটায়।

গ্রামবাসী জানান, স্বামী বিদেশে স্ত্রী’-সন্তানের জন্য শরীরের ঘাম ঝরাচ্ছেন আর এদিকে স্ত্রী’ পর’কী’য়ায় মত্ত হয়ে আনন্দ ফুর্তিতে দিন কা’টাচ্ছে। তাই আম’রা বিষয়টি সহ’জভাবে মেনে নিতে পারিনি। হাতেনাতে আ’পত্তিকর অবস্থায় তাদের আ’ট’ক করে গ্রামবাসী মিলে ওদের বিয়ে পড়িয়ে দিয়েছি।ওই গৃহবধূর দুটি শি’শুসন্তানও রয়েছে। ঘটনাটি ঘটেছে উপজে’লার সোমভাগ ইউনিয়নে। একসঙ্গে দুই স্বামী থাকার ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, স্ত্রী’ ও তার দুই সন্তানের ভবিষ্যৎ সুখের কথা ভেবে কয়েক বছর আগে দক্ষিণ আফ্রিকা প্রবাসে চলে যান ওই গৃহবধূর স্বামী। এ সুযোগে একই গ্রামের শফিকুল ইস’লাম সাবু (৪০) নামে বহু বিয়ে পাগল এক ব্যক্তির সঙ্গে পর’কী’য়া প্রে’মে জড়িয়ে পড়েন ওই গৃহবধূ।

শুক্রবার (৫ জুন) দুপুর ১টার দিকে ওই পর’কী’য়া প্রে’মিক শফিকুল ইস’লাম সাবু ওই প্রবাসীর বাড়িতে যায়। এ সময় গ্রামবাসী প্রে’মিক যুগলকে আ’পত্তিকর অবস্থায় আ’ট’ক করেন। এরপর তাদের মা’রধর করে পৌরশহরের ইস’লামপুর মহল্লা মু’সলিম ম্যারেজ রেজিস্ট্রার ও কাজী মা’ওলানা মোহাম্ম’দ আব্দুল আলীমকে ডেকে তাদের বিয়ে দেয়া হয় কাবিন রেজিস্ট্রি করে। তবে রাষ্ট্র ও ধ’র্মীয় বিধি অনুযায়ী পূর্বের স্বামীকে তালাক প্রদান না করেই দ্বিতীয় বিয়ের এ কাবিন রেজিস্ট্রি ও বিয়ে সম্পন্ন করা হয়। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে পর’কী’য়া প্রে’মিক শফিকুল ইস’লাম ইস’লাম সাবু পর’কী’য়া প্রে’ম ও দৈহিক মেলামেশার কথা স্বীকার করলেও বিয়ের বিষয়ে তার অসম্মতির কথা জানান। তিনি বলেন, আমা’র ইচ্ছার বি’রুদ্ধে জো’র করে বিয়ে দিয়েছেন গ্রামবাসী। এ বিয়ে আমি মানি না। আমি গ্রামবাসীর বিচার চাই।

ওই গৃহবধূ জানান, আমা’র প্রথম স্বামী বিদেশ যাওয়ার পর থেকেই শফিকুল ইস’লাম আমা’র সঙ্গে পর’কী’য়া করে আসছে। তাকে বিয়ের জন্য চাপ দিলে আমাকে বিয়ে না করে টালবাহানা করে শুধু সময়ক্ষেপণ করতে থাকে। গ্রামবাসীর হাতে আ’ট’ক না হলে সে আমাকে বিয়ে না করে শুধু আমা’র দেহই ভোগ করত। আল্লাহ যা করেন তা ভালোর জন্য করেন।

এ ব্যাপারে কাজী মা’ওলানা আব্দুল আলীম বলেন, আমাকে পূর্বের স্বামী থাকার কথা গো’পন রেখে কাবিন রেজিস্ট্রি ও বিয়ে সম্পন্ন করেছেন গ্রামবাসী। এ বিয়ে বৈধ নয়। পূর্বের স্বামীকে তালাকের দিন থেকে ৩ মাস ১৩ দিন ইদ্দত পালনের পর দ্বিতীয় বিয়ে করতে পারে একজন স্ত্রী’। এছাড়া যদি সে আগেই বিয়ে করে অথবা প্রথম স্বামীকে তালাক না দিয়ে দ্বিতীয় বিয়ে করে তাহলে তা রাষ্ট্র ও মু’সলিম পারিবারিক আইনবিরোধী। এক্ষেত্রে ঠিক তাই ঘটেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: