সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টানা ৩ মাস জামাতে নামাজ আদায় করে সাইকেল পেল ১২ শিশু-কিশোর

টানা তিন মাস ম’সজিদে গিয়ে জামাতে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে সাইকেল উপহার পেয়েছে বরিশালের বানারীপাড়ার চাখারের চালিতাবাড়ী ও পূর্ব জিড়ারকাঠি গ্রামের ১২ জন শি’শু-কি’শোর।

মঙ্গলবার (২৩ মা’র্চ) সন্ধ্যায় চাখারের চালিতা বাড়ি কেন্দ্রীয় জামে ম’সজিদ কমিটিসহ স্থানীয় যুব সমাজের উদ্যোগে চালিতাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক মাহফিল অনুষ্ঠানে তাদের হাতে সাইকেল তুলে দেয়া হয়। এসময় তাদের মু’সলিম জাহানের চার খলিফা, বিশিষ্ট সাহাবীগন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শের-ই বাংলা আবুল কাসেম ফজলুল হকের জীবনী পুস্তক উপহার দেওয়া হয়।

পুরস্কারপ্রাপ্তরা হলেন- চাখারের চালিতাবাড়ি গ্রামের মো. ইব্রাহিম, মো, সিয়াম হাওলাদার, মো. ফাহাদ, মো. মমিন, মো. আবদুল্লাহ, মো. সোহান, মো. কাওছার ঘরামী, মো. ফারদিন, মো. নেয়ামুল ও মো. কাওছার বেপারী, পূর্ব জিড়ারকাঠি গ্রামের মো. রাজু হোসেন ও মো. রানা হোসেন। বাইসাইকেল উপহার পেয়ে উচ্ছ্বাসিত ও আবেগাপ্লুত হয়ে পড়ে শি’শু-কি’শোররা।
শি’শু-কি’শোরদের ম’সজিদে জামাতে নামাজ আদায়ে উৎসাহী করতে ব্যতিক্রমী এই উদ্যোগ বাস্তবায়ন করে চালিতাবাড়ী-পূর্ব জিড়ারকাঠি সোসাইটি (সিপিজে সোসাইটি)। এতে অর্থায়ন করে স্থানীয় যুব সমাজ।

গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে সংগঠটির উদ্যোক্তারা এমন উদ্যোগ নিলে স্থানীয় শি’শু-কি’শোরদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। তারা প্রতিদিন পাচঁ ওয়াক্ত নামাজ নিয়মিত জামাতে পড়ার জন্য উদগ্রীব হয়ে ওঠে। এই ধারাবাহিকতায় ৩০ দিন শেষে জায়নামাজ, ৪৫ দিন শেষে ১৫ জন শি’শু-কি’শোরকে স্কুল ব্যাগ এবং ৯০ দিন (তিন মাস) নিয়মিত ম’সজিদে জামাতে নামাজ আদায়কারী ১২ শি’শু-কি’শোরকে বাই সাইকেল উপহার দেয়া হয় বলে জানান সিপিজে সোসাইটি’র প্রধান সমন্বয়ক নিয়াজ মাহমুদ সোহেল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: