সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এএসপি স্ত্রী’-এসআই স্বামী, ভাই’রাল ছবিতে প্রশংসার ব’ন্যা

ফেসবুকে সম্প্রতি এক পু’লিশ দম্পতির ছবি ভাই’রাল হয়েছে। বৃহস্পতিবার (১৮ মা’র্চ) সন্ধ্যায় পু’লিশের উপপরিদর্শক (এসআই) উজ্জ্বল ঘোষ জিতু ও তার স্ত্রী’ পু’লিশের সহকারী পু’লিশ সুপার (এএসপি) উর্মী দেবের ছবি ফেসবুকে পোস্ট করেন।

‘পু’লিশিং পেশার ব্যাপারে যাদের একটু ধারণা আছে তারা বলতে পারবেন অবস্থানগত দিক থেকে আমা’র সহধ’র্মিণীর অবস্থান আমা’র থেকে কতটা ওপরে। না, আমাদের বিয়ের পর আমাদের কারও চাকরি হয়নি। আমা’র ও আমা’র সহধ’র্মিণী অবস্থানের এই আকাশ-পাতাল পার্থক্যের তোয়াক্কা না করে এই দেবীতুল্য মানুষটা আমাকে আপন করে নিয়েছিলেন।

যখন অহরহ পোস্ট দেখি মে’য়েরা লো’ভী হয়, মে’য়েরা বিসিএস স্বামী খুঁজে পেলে সব ছাড়তে পারে, মে’য়েরা টাকা আর অবস্থান ছাড়া আর কিছু বোঝে না, আমা’র তখন খুব হাসি পায়। মায়ের জাত নিয়ে কী’ আমাদের চিন্তাধারা এটা ভেবে।

একজন বিসিএস কর্মক’র্তা যে কিনা আমা’র মতো একজন সামান্য মানুষকে এতটা আপন করে নিয়েছেন তিনিও তো একজন মে’য়ে।’

খোঁজ নিয়ে জানা গেছে ২০২০ সালের ৩০ নভেম্বর তারা দুজনে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। আগে থেকেই পরিচিত হলেও তারা পারিবারিকভাবেই বিয়ে করেন।

গণমাধ্যমকে উজ্জ্বল ঘোষ জিতু বলেন, অন্যান্য পোস্টের মতো ফেসবুকে পোস্টটি দিয়েছিলাম। পোস্টটি এভাবে ভাই’রাল হবে আমি বুঝতে পারিনি। তবে বিষয়টি মানুষ পজিটিভলি নিয়েছে। আম’রা ব্যক্তিগত জীবনে অনেক সুখী। আমা’র স্ত্রী’ও খুব ভালো মানুষ।

এ বিষয়ে উপপরিদর্শক উজ্জ্বল ঘোষের নববধূ আখাউড়া রেলওয়ে সার্কেলের সহকারী পু’লিশ সুপার (এএসপি) উর্মি দেব গণমাধ্যমকে বলেন, আমা’র বাবার বাড়ি চট্টগ্রামে। আমা’র বাবা একজন আইনজীবী। এক ভাই ও এক বোনের মধ্যে আমিই বড়। বিসিএসের পর এএসপি পদে চাকরি জীবনের প্রথম পোস্টিং আখাউড়া সার্কেলেই। ছবিটি সে আমা’র অফিসে এসে তুলেছিল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: