সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাষ্ট্রে ভয়াবহ তুষারঝড়, বাতিল ২ হাজার ফ্লাইট

যু’ক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলে ভ’য়াবহ তুষারঝড় হয়েছে। এতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে, বরফে ঢেকে গিয়েছে চারপাশ। রাস্তাগুলো গাড়িশূন্য হয়ে পড়েছে। কলোরাডো ও নেব্রাস্কায় দুই হাজার ফ্লাইট বাতিল করা হয়েছে। খবর ইউএসএ টুডের।

ডেনভা’রে তীব্র তুষার ঝড়ের সতর্কতা জারি করেছে মা’র্কিন আবহাওয়া সংস্থা। স্থানীয় সময় অনুযায়ী, শনিবার দুপুর থেকে রাত অবধি ডেনভা’রে এই তুষারঝড়ের সতর্কতা জারি করা হয়। সতর্কবার্তায় বলা হয় ডেনভা’রে ১৮ থেকে ২৪ ইঞ্চি অবধি তুষারপাত হতে পারে। একই সঙ্গে সাধারণ মানুষকে বাড়ি থেকে যতটা সম্ভব কম বাইরে বেরোনোর পরাম’র্শ দেওয়া হয়েছে।

ডেনভা’র আন্তর্জাতিক বিমানবন্দরের কর্মক’র্তা এমিলি উইলিয়ামস জানিয়েছেন, শনিবার সকালে এয়ারপোর্টে ভিড় থাকলেও সারাদিনে প্রায় ৭৫০ উড়ান বাতিল করতে হয়েছে এবং রবিবারও প্রায় ১৩০০ বিমানের উড়ান বাতিল করা হয়েছে।

রবিবার কলোরাডো, ওয়াইমিং, উটাহ এবং নেব্রাস্কা অংশে ৪ ফুট পর্যন্ত তুষারপাত হয়েছে এবং ওকলাহোমা, আরকানসা’স এবং মিসৌরিতে ভা’রী বৃষ্টিপাত, তীব্র বাতাস হয়েছে।

ওয়াইমিংয়ে ২৫ ইঞ্চি তুষারপাত রেকর্ড করা হয়েছে। যা ১৯৭৯ সালের পর সর্বোচ্চ। কলোরাডো ও নেব্রাস্কায় ভ্রমণ স্থগিত করা হয়েছে।

আগের মাসেও তীব্র তুষারঝড়ে ২১ জনের মৃ’ত্যু হয় যু’ক্তরাষ্ট্রে। ভ’য়ঙ্কর ক্ষতি হয় টেক্সা’স প্রদেশের। ঝড়ের জেরে বিস্তীর্ণ এলাকা বিদ্যুৎহীন হয়ে পড়ে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: