সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জকিগঞ্জের প্রতিষ্ঠিত ব্যবসায়ী এখন ভিক্ষুক!

এখলাছুর রহমান, জকিগঞ্জ : নাম তার বদর উদ্দিন। বয়স আনুমানিক ৮৫ বছরের কাছাকাছি। বাড়ি সিলেটের জকিগঞ্জ উপজে’লার বারহাল ইউনিয়নের চকগ্রামে। একসময় তিনি ছিলেন শাহগলী বাজারের একজন সুপ্রতিষ্ঠিত ব্যবসায়ী। ব্যবসা ছেড়ে পাড়ি জমান মধ্যপ্রাচ্যের সৌদি আরবে। সেখানে একটি বেসরকারী কোম্পানীতে চাকরি করে আয় করেছেন হাজার হাজার টাকা। সুখ-শান্তিতে চলছিলো তার সংসার।

কিন্তু বিধিবাম! হঠাৎ তার জীবনে নেমে আসে গভীর অমানিশা। স্ত্রী’-সন্তানদের আকস্মিক মৃ’ত্যুতে দিশেহারা হয়ে পড়েন বদর উদ্দিন। সবকিছু হারিয়ে এখন এক নিঃস্ব অবস্থায় চলে তার জীবন।

বর্তমানে হাট বাজারে ঘুরে ঘুরে ভিক্ষা করে চলেছেন প্রতিনিয়ত তিনি। এ থেকে যা পান তা নিয়ে চলে তার সংসার। প্রতিদিন ভিক্ষা করে গড়ে আয় করেন ১০০ থেকে ১৫০ টাকা। এভাবে দুঃখ-ক’ষ্টে চলছে বদর উদ্দিনের জীবন।

বদর উদ্দিন এই প্রতিবেদকের সাথে আলাপকালে তার জীবনের করুণ বর্ণনা দিতে গিয়ে কা’ন্নায় ভেঙ্গে পড়েন। তিনি বলেন, জীবনে অনেক সুখী ছিলাম। কিন্তু আজ ভিক্ষার ঝুলি হাতে নিয়ে আমাকে ঘুরতে হচ্ছে। তিনি বলেন, আমা’র এই দুর্বিষহ জীবন থেকে অনেকে নেবে শিক্ষা আর তার এই দুঃখময় জীবনে সাহায্য করতে হয়তো সমাজের বিত্তশালী, প্রবাসীরা এগিয়ে আসবেন। এটাই তার প্রত্যাশা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: