সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রে মের টানে সংসার ছাড়া স্বামীকে ঘরে ফেরালো পু লিশ!

বাংলাদেশ পু লিশের অফিসিয়াল ফেসবুক পেজে এক নারী অ ভিযোগের প্রেক্ষিতে তার স্বামীকে উ দ্ধার করেছে পু লিশ। লালবাগ থা না এলাকার ওই নারী তার স্বামী ইম রান আকনের নি খোঁজের বিষয়টি পু লিশের ফেসবুক পেজের ইনবক্সে জানান। এরপর পু লিশ বিষয়টি নিয়ে অনুসন্ধান করে জানতে পারে এক শি শু সন্তানের বাবা ইম রান আরেক নারীর সঙ্গে পালিয়ে গেছে।

ওই নারী জানান, তার স্বামী কয়েকদিন আগে কাজে কথা বলে বাইরে বেরিয়েছেন। তিনি এখনও বাসায় ফেরেননি, তার মোবাইলও বন্ধ। প্রচণ্ড উৎকণ্ঠা নিয়ে তিনি পু লিশের সাহায্য চান।

গত ৪ ফেব্রুয়ারি ওই নারীর অ ভিযোগ আমলে নিয়ে বাংলাদেশ পু লিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং এই বিষয়ে তাৎক্ষণিকভাবে লালবাগ থা নার ভা রপ্রাপ্ত কর্মক র্তা (ওসি) এম আশরাফ উদ্দিনকে অবগত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেয়। একইসঙ্গে ওই নারীকে পরাম র্শ দেয় থা নায় যেতে। এই বিষয়ে একটি জিডি রেকর্ড করে সাব-ইন্সপেক্টর শেখ শাহ আলমকে দায়িত্ব দেওয়া হয়। তারা দেওয়া সম্ভাব্য সকল তথ্য বিশ্লেষণ করে এবং তথ্য প্রযু ক্তির সহায়তা নিয়ে নারায়ণগঞ্জ জে লার রূপগঞ্জ থা না এবং সিদ্ধিরগঞ্জ থা না এলাকার একাধিক স্থানে ওই নারীর স্বামীর অবস্থান নির্ণয় করা হয়। তিনি ঘন ঘন অবস্থান পাল্টাচ্ছিলেন।

বাংলাদেশ পু লিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা স্বাক্ষরিত সংবাদ বি জ্ঞপ্তিতে বলা হয়, মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং এর মধ্যস্থতা ও সার্বক্ষণিক সমন্বয়ের মাধ্যমে সহকারী পরিদর্শক (এসআই) শেখ শাহ আলমের নেতৃত্বে পু লিশের একটি টিম সম্ভাব্য স্থানগুলোতে অ ভিযান চালায় এবং ২৫ ফেব্রুয়ারি ওই নারীর স্বামী ইম রান আকন‌কে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থা না এলাকা থেকে উ দ্ধার করে।

পরবর্তীতে জিজ্ঞাসাবাদে শেষে ইম রান জানান, তিনি অন্য এক মে য়ের সঙ্গে প্রে মের স ম্পর্কে জড়িয়েছেন। তাই, সে নতুন প্রে মিকার টানে তার স্ত্রী ও শি শু সন্তানকে ফেলে চলে এসেছেন। অবশেষে, ওই নারী ও ইম রানের ইচ্ছায় লালবাগ থা না পু লিশের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা হয়। ইম রান আকন বর্তমানে তার স্ত্রী ও সন্তানের সঙ্গে রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: