সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘সিলেট শহরকে জলাবদ্ধতামুক্ত করার লক্ষ্যে কাজ করছে সিসিক’

সিলেট সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান ও সহকারী প্রকৌশলীদের সাথে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ নভেম্বর) বিকাল ৫টায় চেম্বার কনফারেন্স হলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব।

সভায় সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান বলেন, সিলেট সিটি করপোরেশন সিলেট শহরকে একটি আধুনিক ও জলাবদ্ধতামুক্ত নগরীতে রূপান্তরের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। সিটি করপোরেশনের প্রকৌশল বিভাগ এ লক্ষ্যে অনেকগুলো পরিকল্পনা গ্রহণ করেছে এবং এগুলো নিয়ে বিভিন্ন মহলের সাথে আলোচনা চলছে। তিনি সিলেট চেম্বারের বিভিন্ন কার্যক্রমে ভূয়সী প্রশংসা করেন এই মেগা প্রজেক্ট বাস্তবায়নে সকলের ঐক্যবদ্ধ সহযোগিতা কামনা করেন।

সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব বলেন, পর্যটন নগরী হিসেবে সিলেটকে একটি নান্দনিক নগরীতে রূপান্তর এখন সময়ের দাবী। সৌন্দর্যবর্ধন, জলাবদ্ধতা নিরসন ও পরিকল্পিত নগরায়নের মাধ্যমে সিলেটকে আমরা বিশ্ব দরবারে তুলে ধরতে পারি।

তিনি প্রস্তাবিত পরিকল্পনায় বিদেশী বিনিয়োগকারীদের জন্য বিনিয়োগের ব্যবস্থা রাখার অনুরোধ জানান।

তিনি বলেন, সিলেট চেম্বার অব কমার্স সিলেটের ব্যবসা-বাণিজ্য, পর্যটন ও আইটি খাতের উন্নয়ন, নতুন উদ্যোক্তা সৃষ্টি এবং সিলেটে বিদেশী বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে। এ লক্ষ্যে সভা, সেমিনার, প্রশিক্ষণ কর্মশালা ইত্যাদি আয়োজনের জন্য বড় পরিসরে চেম্বার বিল্ডিং নির্মাণ করা প্রয়োজন। সেজন্য তিনি সিলেট সিটি করপোরেশনের পক্ষ থেকে সিলেট চেম্বারকে একটি জমি বরাদ্দের অনুরোধ জানান।

সভায় চেম্বার নেতৃবৃন্দ সিলেট সিটি করপোরেশনের প্রস্তাবিত প্রকল্পটি বাস্তবায়নে বিভিন্ন প্রস্তাব ও পরামর্শ তুলে ধরেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সহ সভাপতি তাহমিন আহমদ, পরিচালক মোঃ আব্দুর রহমান (জামিল), আলীমুল এহছান চৌধুরী, খন্দকার ইসরার আহমদ রকী, সিলেট সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী রাজি উদ্দিন খান, অংশুমান ভট্টাচার্য, জয়দেব বিশ্বাস, উপ-সহকারী প্রকৌশলী মোঃ সেলিম মিয়া, আশরাফুল হক চৌধুরী, জয়দেব বিশ্বাস, খায়ের আহমেদ প্রমুখ।বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: