সর্বশেষ আপডেট : ৫৬ মিনিট ১৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সমাজে স্কাউটিং কার্যক্রমের সম্প্রসারণ ঘটাতে হবে : দুদক কমিশনার

গোলাপগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশ স্কাউটস’র প্রধান জাতীয় কমিশনার ও দুর্নীতি দমন কমিশন ( দুদক ) এর কমিশনার (অনুসন্ধান ) ড. মো. মুজাম্মেল হক খান বলেছেন, নেতিবাচক কর্মকান্ড রোধ করতে সমাজে স্কাউটিং কার্যক্রমের সম্প্রসারণ ঘটাতে হবে। দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউট দল গঠিত হলে, শিক্ষার্থীরা লেখা-পড়ার পাশাপাশি দেশ গঠনে ভূমিকা রাখতে সক্ষম হবে।

তিনি গতকাল শনিবার সকালে সিলেটের গোলাপগঞ্জে বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চল আয়োজিত অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি করোনার প্রাদুর্ভাব থেকে বাঁচতে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও মাস্ক ব্যবহারের প্রতি গুরুত্বারোপ করেন।

গোলাপগঞ্জ আঞ্চলিক স্কাউটস প্রশিক্ষণ কেন্দ্রে বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের সহ-সভাপতি, গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সিলেট অঞ্চলের আঞ্চলিক পরিচালক গাজী খালেদ মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান এনডিসি, বাংলাদেশ স্কাউটস’র জাতীয় কমিশনার (এক্সটেনশন স্কাউটিং) কাজী নাজমুল হক নাজু, বাংলাদেশ স্কাউটস’র জাতীয় কমিশনার (প্রোগ্রাম) আতিকুজ্জামান রিপন।

স্কাউটার এমদাদুল হক সিদ্দিকীর কোরআন তেলাওয়াত ও স্কাউটার প্রমথ সরকারের গীতা পাঠের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের সহ-সভাপতি মঞ্জুর শাফি এলিম চৌধুরী, কমিশনার মুবিন আহমদ জায়গীরদার। স্বাগতম বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস,সিলেট অঞ্চলের সম্পাদক মহিউল ইসলাম মুমিত।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপমা দাস, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডিপুটি জেনারেল ম্যানেজার মোঃ মামুন অর রশীদ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ ২০১৭-২০১৮ সালে বাংলাদেশ স্কাউটস,সিলেট অঞ্চল থেকে অ্যাওয়ার্ড প্রাপ্তদের মাঝে অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট বিতরণ করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: