সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রায়হান হত্যাকাণ্ড : কনস্টেবল হারুন অর রশিদকে গ্রেফতার

ডেইলি সিলেট ডেস্ক ::

পুলিশি নির্যাতনে সিলেট বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যাকান্ডে হারুন অর রশিদ নামে এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে পিবিআই। কনস্টেবল হারুন এই ঘটনায় সাময়িক বহিস্কার ছিলেন। শনিবার সকালে সিলেট পুলিশ লাইন্স থেকে তাকে গ্রেপ্তার দেখানো হয় ।

রায়হান হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা মাহিদুল ইসলাম জানান, তদন্ত সাপেক্ষই হারুন অর রশিদকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বিকেলে তাকে আদালতে তুলে রিমান্ড চাওয়া হবে বলে নিশ্চিত করেন তিনি। এর আগে একই অভিযোগে বন্দও বাজার পুলিশ ফাঁড়ির আরেক পুলিশ সদস্য টিটু চন্দ্র দাশকে গ্রেপ্তার করার পর ৫ দিনের রিমান্ড নেয় পুলিশ।

এই মামলায় এখন পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে দুজনকে। তবে মামলার প্রধান অভিযুক্ত বন্দরবাজার ফাঁড়ি ইনচার্জ আকবর হোসেন ভুইয়া এখনো পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানায় পিবিআই।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর (রোববার) ভোরে রায়হান আহমদ (৩৩) নামে সিলেট নগরের আখালিয়ার এক যুবক নিহত হন। পুলিশের পক্ষ থেকে প্রথমে প্রচার করা হয়, ছিনতাইয়ের দায়ে নগরের কাষ্টঘর এলাকায় গণপিটুনিতে নিহত হন রায়হান। তবে বিকেলে পরিবারের বক্তব্য পাওয়ার পর ঘটনা মোড় নিতে থাকে অন্যদিনে। পরিবার দাবি করে, সিলেট মহানগর পুলিশের বন্দর বাজার ফাঁড়িতে পুলিশের নির্যাতনে প্রাণ হারান রায়হান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: