সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়ানীবাজারে করোনায় নারী কাউন্সিলরের মৃত্যু

সিলেটের বিয়ানীবাজার পৌরসভার প্যানেল মেয়র-৩, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর রোশনা বেগম (৫০) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার (৭ আগস্ট) রাত পৌনে ১০টায় সিলেট নগরের আখালিয়াস্থ মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ তথ্য নিশ্চিত করে বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুক্কুর বলেন, প্যানেল মেয়র রোশনা বেগম করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। করোনার পাশাপাশি তিনি হৃদরোগ ও কিডনি রোগে ভুগছিলেন।

মেয়র বলেন, একদিন আগেও রোশনা আপাকে হাসপাতালে গিয়ে দেখে এসেছি। তবে তিনি এভাবে আমাদের ছেড়ে চলে যাবেন কখনও ভাবিনি। আমাদের পরিষদের সকলের প্রিয় ছিলেন তিনি। তিনি সবসময় মানুষের কল্যাণের কথা বলতেন এবং কল্যাণের কাজ করতেন। তার মৃত্যুতে আমরা শোকাহত। দোয়া করি আল্লাহ যেন জান্নাতুল ফেরদৌস দান করেন।

হাসপাতাল সূত্র জানায়, ঈদের পরদিন (২ আগস্ট) অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হলে নমুনা পরীক্ষায় তার করোনাভাইরাস শনাক্ত হয়।

এ নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ১৫২ জন মারা গেলেন। এর মধ্যে সিলেটের ১১২ জন, সুনামগঞ্জে ১৬ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১৩ জন।

এদিকে প্যানেল মেয়র রোশনা বেগমের মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এক শোকবার্তায় তিনি বলেন, বিয়ানীবাজার পৌরসভার উন্নয়নে রোশনা বেগম খুবই আন্তরিক ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন কল্যাণকামী জনপ্রতিনিধিকে হারালাম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: